ঢাকা,  শুক্রবার
১৭ মে ২০২৪

The Daily Messenger

আবুধাবিতে বাংলাদেশি যুবকের আত্মহত্যা

ইউএই প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫২, ৩০ এপ্রিল ২০২৪

আবুধাবিতে বাংলাদেশি যুবকের আত্মহত্যা

ছবি : সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে মোহাম্মদ শিবলি সাদিক (৩৮) নামের এক বাংলাদেশি প্রবাসী ঋণেয় দায়ে আত্মহত্যা করেছে। গত শনিবার (২৭ এপ্রিল) দেশটির রাজধানী আবুধাবির শেখ হামদান সড়কে তার বাসস্থল বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেন বলে জানায় প্রত্যক্ষদর্শীরা।

মৃতের দেশের বাড়ী লক্ষীপুর জেলার লক্ষীপুর সদরের বাঞ্ছানগর, তিনি ওই গ্রামের স্থানীয় বাসিন্দা ছিলেন। এবং গ্রামের মৃত মো. হারুন উর রশিদ এর ছেলে।

মৃতের প্রতিবেশী চাচাতো ভাই প্রবাসী মোহাম্মদ মনির জানায়, শিবলি দীর্ঘদিন ধরে ব্যবসার সঙ্গে জড়িত কিছুদিন আগে দেশ থেকে ঋণ নিয়ে এখানে রিয়েল এস্টেট কোম্পানিতে বিনিয়োগ করেন। সাম্প্রতিক তার ব্যবসায়ী পার্টনার এশিয়া নাগরিক রিয়েল এস্টেট এ বিনিয়োগ করা সকল অর্থ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। ঋণের চাপ ও পার্টনার কর্তৃক প্রতারিত হয়ে হতাশয় ভুগছিলেন।

পরে হতাশাগ্রস্ত হয়ে আত্মহননের মত কঠিন সিদ্ধান্ত নেন শিবলি। এখন পর্যন্ত মৃতের ব্যবসায়ী পার্টনার প্রতারক ওই এশিয়া নাগরিকের কোন হদিস পাওয়া যায়নি।

তিনি আরো জানান, মৃত শিবলি একই গ্রামের মো. আবুল কাশেমের মেয়ে তানজিনা আফরিনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। ব্যাক্তি জীবনে মৃত শিবলি নিঃসন্তান ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলাদেশ দূতাবাস আবুধাবিতে নিযুক্ত শ্রম কাউন্সেলর লুৎফুন নাহার নাজীম বলেন, মৃত্যুর খবর আমারা জেনেছি। মরদেহ এখন বানিয়াছ এর কেন্দ্রীয় মর্গে রয়েছে।

দেশটির আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ দেশে পৌঁছাতে দূতাবাস দ্রুত পদক্ষেপ নিবে এবং প্রয়োজনীয় সব ডকুমেন্টস তৈরির বিষয়ে যত দ্রুত সম্ভব করে দেওয়া হবে বলেও জানান তিনি।

মেসেঞ্জার/সজিব

dwl

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 770