ঢাকা,  বুধবার
০৮ মে ২০২৪

The Daily Messenger

নতুন কর্মস্থলে যোগ দেননি কেএনএফপ্রধান নাথান বমের স্ত্রী

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২২:০২, ২৬ এপ্রিল ২০২৪

নতুন কর্মস্থলে যোগ দেননি কেএনএফপ্রধান নাথান বমের স্ত্রী

ছবি: সংগৃহীত

বান্দরবানে নতুন গজিয়ে ওঠা সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রধান নাথান বমের স্ত্রী রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স লাল সমকিম বমকে বমকে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লালমনিরহাটে বদলির নির্দেশ দেয়া হলেও নতুন কর্মস্থলে তিনি এখনও যোগ দেননি। ফলে তিনি বাধ্যতামূলক স্ট্যান্ড রিলিজে রয়েছেন।

এই পরিপ্রেক্ষিতে গত ২১ এপ্রিল লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রমজান আলীর সই করা পত্রে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককে বিষয়টি অবগত করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বধায়ক ডা. রমজান আলী সংবাদমাধ্যমকে তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত এপ্রিল নার্সিং মিডওয়াইফারি অধিদফতরের উপসচিব পরিচালক (প্রশাসন) মো. নাসির উদ্দিনের সই করা স্বাস্থ্যসেবা বিভাগ, নার্সিং সেবা শাখার এক আদেশে লাল সমকিম বমকে লালমনিরহাট ২৫০ শয্যার হাসপাতালে বদলি করা হয়।

জানা গেছে, কেএনএফ নামে পার্বত্য অঞ্চলে এক নতুন সশস্ত্র সংগঠন আত্মপ্রকাশ করে। বান্দরবানের বম জাতিগোষ্ঠীর লোকজন সংগঠনের সদস্য। উগ্রবাদী সংগঠনটির প্রধান নাথান বম। যিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগ থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

গত এপ্রিল সংগঠনের সদস্যরা বান্দরবানের রুমা থানচিউপজেলায় ব্যাংক ডাকাতি, অস্ত্র লুট হামলা চালিয়েছে। এর জেরে গত এপ্রিল ভোরে যৌথ বাহিনী পাহাড়ে চিরুনি অভিযান চালিয়ে সংগঠনটির প্রধান সমন্বয়ক চেওসিম বমকে (৫৫) গ্রেফতার করে।

সংগঠনটির প্রধান নাথান বমের স্ত্রী লাল সমকিম বম বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা (নার্স) পদে কর্মরত ছিলেন। নিয়ে গণমাধ্যমে ফলাও করে সংবাদ প্রকাশিত হলে তাকে বদলির আদেশ দেয় নার্সিং মিডওয়াইফারি অধিদফতর।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700