ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

মাদারীপুরে শীতার্তদের মাঝে ৫ শতাধিক কম্বল বিতরণ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৯:৫২, ২৫ জানুয়ারি ২০২৪

মাদারীপুরে শীতার্তদের মাঝে ৫ শতাধিক কম্বল বিতরণ

ছবি : মেসেঞ্জার

মাদারীপুরের সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নে শীতার্ত সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করলো আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) পশ্চিম পেয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিতরণ কর্মসুচি পালিত হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর আসনের সংসদ সদস্য জনাব শাহজাহান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবু বকর সিদ্দিক।

আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব শাহজাহান মিঞার সভাপতিত্বে কম্বল বিতরণ কর্মসুচি শুরু হয় সকাল ১১ টায়।

সভাপতির বক্তব্যে শাহজাহান খান বলেন, আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব আঃ ওয়াদুদ মিঞা দীর্ঘদিন ধরেই সুবিধাবঞ্চিত মানুষের সেবায় নিয়োজিত। তার মাধ্যমেই ২০২০ সালে যাত্রা শুরু করে আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশন। এরপর আমিও ধীরে ধীরে জনহিতকর বিভিন্ন কাজে যুক্ত হই। সবাইকে ধন্যবাদ সার্বিক সহযোগিতার জন্য।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান খান বলেন, মানুষের পাশে থাকা, মানুষের জন্য কাজ করার সৌভাগ্য সবার হয় না। আফতাব উদ্দিন মিয়া ওয়ার্ল্ড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব আঃ ওয়াদুদ মিঞা সুদূর ইতালি থেকেও দেশের মানুষের কথা ভোলেন নি। আমি এই মহান মানুষটির দীর্ঘায়ু কামনা করছি।

উক্ত অনুষ্ঠানে অন্যন্যদের মাঝে অন্যন্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, আছিবুর রহমান খান, তানভীর মাহমুদ আবির প্রমুখ।

মেসেঞ্জার/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700