ঢাকা,  রোববার
২৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

মানিকগঞ্জে বিষাক্ত মদপানে মামা-ভাগনের মৃত্যু

সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশিত: ১৯:৫৬, ৩ মার্চ ২০২৪

আপডেট: ২১:৫৬, ৩ মার্চ ২০২৪

মানিকগঞ্জে বিষাক্ত মদপানে মামা-ভাগনের মৃত্যু

ছবি : মেসেঞ্জার

মানিকগঞ্জের সদর উপজেলার বিয়ে বাড়িতে মদপান করে মামা-ভাগনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (৩ মার্চ) দুপুরে সদর উপজেলার হাটিপাড়া এলাকায়।

মদপানে মৃত দুজন হলেন- গাজীপুর জেলার ভাওয়াল কলেজ এলাকার সতীশ সরকারের ছেলে দীপু সরকার (২৯) ও হরিরামপুর উপজেলার বয়ড়া ইউনিয়নের দাসকান্দি বয়ড়া গ্রামের মৃত প্রকাশ সরকারের ছেলে প্রসেনজিৎ সরকার (২১)। প্রসনজিৎ সম্পর্কে দীপু সরকারের বড় বোনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে বিয়ের অনুষ্ঠানে দেশীয় মদপান করে অসুস্থ হয়ে পড়েন মামা দীপু ও ভাগনে প্রসেনজিৎ।

গত শনিবার (২ মার্চ) সন্ধ্যার দিকে প্রসেনজিৎকে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন।

পরে সেখান থেকে স্থানীয়রা মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্রসনজিৎের মৃত্যু হয়। অপরদিকে দীপুকে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

হরিরামপুর থানার ওসি (তদন্ত) মুজিবুর রহমান বলেন, মানিকগঞ্জ সদর থানা এরিয়ার হাটিপাড়া ইউনিয়নের জগন্নাথপুরে মদপানে দুজন মারা গেছেন। এর মধ্যে একজন হরিরামপুরের। আরেকজন গাজীপুরের। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে মানিকগঞ্জ সদর থানা (ওসি) হাবিল হোসেন বলেন, প্রসেনজিতের মরদেহের সুরতহাল করা হয়েছে এবং এ বিষয়ে হরিরামপুর থানা প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেবে।

মেসেঞ্জার/মিজান/আপেল

dwl
×
Nagad