ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

এসিল্যান্ড বদলির আদেশ বাতিল চেয়ে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:১১, ১৯ মার্চ ২০২৪

এসিল্যান্ড বদলির আদেশ বাতিল চেয়ে মানববন্ধন

ছবি: সৌজন্য

লালমনিরহাট সদর সহকারি কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল নোমান সরকারের বদলীর আদেশ বাতিলের দাবীতে মানববন্ধন করেছে সুবিধাভোগীরা।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ১১ টার দিকে লালমনিরহাট জেলা শহরের প্রাণ কেন্দ্র মিশনমোরে সদরের সর্বস্তরের জনগনের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে জমি খারিজ সংক্রান্ত তথ্য জানতে লালমনিরহাট সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে যান প্রতিনিধি। এমন অবস্থায় সহকারী কমিশনারের অনুপস্থিতিতে তার কক্ষে শুনানি করা হচ্ছে। এরপর ভিডিও করতে গেলেই বাঁধে বিপত্তি।

একপর্যায়ে কয়েকজন সংবাদকর্মী সেখানে উপস্থিত হলে পরবর্তীতে আব্দুল্লাহ আল নোমান সরকার উপস্থিত হয়ে সাংবাদিকদের সাথে খারাপ আচরণ করে পাঁচ সাংবাদিককে তালা বদ্ধ করে রাখেন। 

পরে মিশন মোড়ে সাংবাদিকরা আন্দোলন শুরু করলে লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে সাংবাদিকরা আন্দোলন বন্ধ করেন। এরপর রাতেই আব্দুল্লাহ আল নোমান সরকারকে ঠাকুরগাঁয়ে বদলি করা হয়।

এ ঘটনার পাঁচদিন পর সাপ্টানা আবসনের একাধিক জনগন একত্রে মিলিত হয়ে সহকারী কমিশনার আব্দুল্লাহ আল নোমান সরকার এর বদলির আদেশ বাতিল করে পূনরায় লালমনিরহাট সদরের এসিল্যান্ড পদে রাখতে শহরের মিশন মোড় ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে মানববন্ধন করেন।  

মেসেঞ্জার/সাকিব/মাহবুব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700