ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

পাবনায় বখাটেদের ক্ষুরের আঘাতে স্কুল ছাত্র আহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৬, ২১ মার্চ ২০২৪

আপডেট: ২০:৫৯, ২১ মার্চ ২০২৪

পাবনায় বখাটেদের ক্ষুরের আঘাতে স্কুল ছাত্র আহত

ছবি : মেসেঞ্জার

পাবনার চাটমোহরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় আশিকুর রহমান (১৫) নামের এক স্কুল ছাত্রকে ক্ষুরের (ব্লেড) আহত করেছে বহিরাগত বখাটেরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুর ২টার দিকে সেন্ট রীটাস্ স্কুলের সামেন এ ঘটনা ঘটে। সে ওই উপজেলার মথুরাপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও সেন্ট রীটাস্ স্কুলের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় পুলিশ ৩ বখাটেকে আটক করেছে পুলিশ।

আটকরা হলো- হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে শাওন হোসেন, তানজিল হোসেনের ছেলে এনামুল হক ও আজিজুল হকের ছেলে আশিকুর রহমান।

জানা গেছে, মঙ্গলবার স্কুল ছুটির পর সেন্ট রীটাস্ স্কুলের সামনে উপরোক্ত তিনজনসহ বেশ কয়েকজন বখাটে স্কুলের সামনে ছাত্রীদের উক্ত্যক্ত করছিল। এ সময় আশিকুরসহ অন্যরা প্রতিবাদ করলে সেদিন তাদের শাসিয়ে চলে যায় বখাটেরা।

বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর অভিযুক্ত শাওনসহ বেশ কয়েকজন বখাটে স্কুল গেটের সামনে আশিককে এলোপাতাড়ি মারধর করে এবং ক্ষুর (ব্লেড) দিয়ে পিঠে ও বাম হাতে আঘাত করে। এতে রক্তাক্ত জখম হয় আশিক।

পরে অন্য ছাত্ররা এসে তিনজনকে আটক করে পুলিশে দেয় এবং আহত আশিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যায় আহত আশিক।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ইভটিজিং করার প্রতিবাদ করায় এমন ঘটনা ঘটেছে বলে শুনেছি। তিন জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

মেসেঞ্জার/পবিত্র/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700