ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

নরসিংদীতে ঘরে ঢুকে গৃহিনীকে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৭, ২৭ মার্চ ২০২৪

নরসিংদীতে ঘরে ঢুকে গৃহিনীকে হত্যা

ছবি: মেসেঞ্জার

নরসিংদীর পলাশে ঘরে ঢুকে দেলোয়ারা বেগম (৬০) নামের এক গৃহিনীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে পলাশ উপজেলার চরনগরদী গ্রামের বাড়িতে এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহত দেলোয়ারা বেগম চর্নগরদী গ্রামের মৃত মালেক দেওয়ানের স্ত্রী। তিনি ৩ ছেলে ও ১ মেয়ের জননী। তাঁর ২ ছেলে প্রবাসে থাকেন।

নিহতের ছেলে নাদিম মিয়া জানান, ইফতারের পর মা বাড়িতে একা ছিলেন। ইফতারের পর বোনের বাড়ি থেকে ফোন করে মায়ের সাথে যোগাযোগ করতে পারছিলেন না তিনি। পরে আশেপাশের লোকজনকে জানালে তারা বাড়িতে গিয়ে ডাকাডাকি করেও দেলোয়ারা বেগমের সাড়া পাচ্ছিলেন না। পরে ঘরে গিয়ে খাটের ওপর তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। 

নিহতের ছেলে নাদিম ও বোন নার্গিস বেগম বাড়িতে এসে থানায় খবর দেয়। খবর পেয়ে পলাশ থানা পুলিশ ও পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন ( পিবিআই) এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছেলে নাদিম মিয়ার অভিযোগ জমি নিয়ে বিরোধের জেরে তার চাচা সাহেব মিয়ার সাথে মামলা চলছিল। এনিয়ে চাচা সাহেব ও তার লোকজন তাকে ও তার মাকে হুমকি দিয়ে আসছিলেন। এই বিরোধের জেরে তার মাকে হত্যা করা হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেয়া হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মেসেঞ্জার/মাহমুদ/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700