ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

টিফিনের টাকা জমিয়ে ইফতার বিতরণ

বিল্লাল হোসেন,যশোর

প্রকাশিত: ২২:৪৫, ২৭ মার্চ ২০২৪

টিফিনের টাকা জমিয়ে ইফতার বিতরণ

ছবি : মেসেঞ্জার

টিফিনের টাকা জমিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যশোরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন সাধারণ শিক্ষার্থী। শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৫০জন সহপাঠী মিলে প্রথমবারের ন্যায় মাহে রমজান ও পবিত্র ইদুল ফিতর উপলক্ষে শহরের প্রেসক্লাবের সামনে বুধবার বিকেল পাঁচটায় ৪০০ মানুষের জন্য ইফতার ও খাবার বিতরণ কর্মসূচি পালন করে। 

কর্মসূচির উদ্বোধন করেন প্রেসক্লাব যশোরের সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর রহমান মুনসহ সংগঠনের নেতৃবৃন্দ।

আহবায়ক আদ্রিব জামান বর্ণ বলেন, আপাত দৃষ্টিতে হয়তো কাজটি ছোট, কিন্তু আমাদের লক্ষ্য হলো সমাজের সেই সকল মানুষের কাছে ম্যাসেজ পৌঁছে দেওয়া যাদের প্রচেষ্টায় হয়তো আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টাকে একদিন সার্থক করবে প্রিয় মাতৃভূমির চিত্র পরিবর্তনে। আমাদের প্রত্যয় হোক সহানুভূতির, আমরা চেষ্টা করেছি, যতটুকু পেরেছি করেছি।

উল্লেখ্য : ৫০ জন শিক্ষার্থী মিলে গড়ে তুলেছে অসহায় মানুষের পাশে আমরা’ নামে একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির প্রতিপাদ্য ‘সাধ্যের মধ্যে সহানুভূতি’। সাধ্যের মধ্যে বন্ধুর হাতকে সামনে রেখে ক্ষুদ্র ক্ষুদ্র সঞ্চয় টিফিনের সামান্য টাকা একত্রিত করে প্রথমবার ইফতার বিতরণ এবং একবেলা খাবারের আয়োজন করে সংগঠনটি।

dwl
×
Nagad