ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

বান্দরবানে সাঙ্গু নদে ডুবে এক কিশোরের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৮, ৫ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:৪৫, ৫ এপ্রিল ২০২৪

বান্দরবানে সাঙ্গু নদে ডুবে এক কিশোরের মৃত্যু

ছবি : সংগৃহীত

বান্দরবানে সাঙ্গু নদে ডুবে চিংমংউইন মারমা (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে জেলা সদরের উজানী পাড়া এরাকায় নদের পলংম্খয় কুমে এ ঘটনা ঘটে। নিহত চিংমংউইন মারমা মধ্যম পাড়ার কোকোচিং মারমা ও হ্লাউচিং মারমার ছেলে।

কিশোরের বাবা জানান, গতকাল থেকে বন্ধুদের সাথে নদীতে গোসল করার জন্য পরিকল্পনা করে আসছিলো। নতে না যেতে বারণ করায় আজ (৫ এপ্রিল) বেলা দুপুর ১১টা নাগাদ ঘরেই ছিল। চোখের আড়ালে কখন নদে গেলো তা পরিবারের কেউই টির পায়নি। কিছুক্ষণ পর মুঠোফোনে একজন জানায় ছেলে একজন পানিতে ডুবে গেছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে জানা গেছে আমাদের ছেলেই নদে ডুবে গেছে।

এরপর খবর দেয়া হয় ফায়ার সার্ভিসে। ডুবুরিরা ও স্থানীয়রা মিরল প্রায় টানা ১ ঘন্টা চেষ্টা চালিয়ে এক পর্যায়ে নদ থেকে তাকে উদ্ধার কর হয়। সঙ্গে সঙ্গে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয় বরে জানিয়েছেন বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. ফারুক আহমেদ। তিনি বলেন, প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে নতে ডুবে যাওয়া কিশোরকে উদ্ধার করা হয়। এর পর তার স্বজনরা কিশোরকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালে আবাসিক ডা. এসএম আসাদুল্লাহ বলেন, আজ সাড়ে তিনটার দিকে পানিতে ডুবে মৃত এক কিশোরকে হাসপাতালে নিয়ে আসা হয়।

মেসেঞ্জার/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700