ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

The Daily Messenger

কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

প্রকাশিত: ১০:২২, ৬ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় জাসদ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ছবি: মেসেঞ্জার

কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্ব শত্রুতার জের ধরে তুষার নামের এক জাসদ ছাত্রলীগ নেতাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে প্রকাশ্যে এ ঘটনা ঘটে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নাফিস আহমেদ তুষার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর কদমতলা এলাকার ৪ নম্বর ওয়ার্ড জাসদের সভাপতি রবিউল ইসলামের ছেলে। তুষার মোকারিমপুর ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সহ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে গোলাপনগর বাজারে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন তুষার। এ সময় প্রায় ১৫টি মোটরসাইকেলে করে ৩০ থেকে ৪০ জনের একটি দল  চায়ের দোকানের সামনে আসে। তারা মোটরসাইকেল থেকে নেমেই চায়ের দোকানের মধ্যে গিয়ে তুষারকে এলোপাতাড়ি কুপাতে থাকে। তাকে গুরুতর আহত করে পালিয়ে যায় হামলাকারীরা। এতে তুষারের পায়ে, হাতে, বুকে ও মাথাসহ ও শরীরের বিভিন্ন অংশে রামদার আঘাতে মারাত্মক যখম হয়। 

পরে স্থানীয়রা আহত তুাষারকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের চিকিৎসকরা আহতের অবস্থা অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০ টার দিকে তুষার মারা যান। 

এ বিষয়ে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বেনজির আহমেদ বেনু বলেন, শুক্রবার রাত ৮টার দিকে তুষার গোলাপনগর বাজারের একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এ সময় প্রায় ১৫ টি মোটরসাইকেলে প্রায় ৪০ জনের একদল সন্ত্রাসী এসে তুষারকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে চলে যায়। আসামিদের চিহ্নিত করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনা তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তিনি।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলতে পারব। এই ঘটনা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ যায়। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

মেসেঞ্জার/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700