ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

নিখোঁজের ৫ দিন পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫০, ১১ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৫ দিন পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ৫

ছবি : সংগৃহীত

নিখোঁজের পাঁচদিন পর সিরাজগঞ্জের তাড়াশে পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে মারুফ হোসেন নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদরা। ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি বাজারের একটি সেপটিক ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মারুফ হোসেন তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামের মোশাররফ হোসেনের ছেলে ও স্থানীয় হাফিজিয়া মাদরাসার ছাত্র।

আটককৃতরা হলেন তাড়াশ উপজেলার ঝুরঝুরি গ্রামের মৃত তফেরের ছেলে মোঃ আবুল হাশেম  হাসু (৪৮), মোশারফ হোসেনের ছেলে মো: রফিকুল ইসলাম (৪৫), নজরুল ইসলামের ছেলে মোঃ আল আমিন হোসেন (২২), রফিক হোসেনের ছেলে মো: ওমর ফারুক ও সাইদুর রহমানের ছেলে কাওছার হোসেন।

গ্রেপ্তারকৃত আসামিদেরকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে। 

মরদেহ উদ্ধার অভিযান শেষে প্রেস ব্রিফিংয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন জানান, গত (৫ এপ্রিল) উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি বাজার থেকে মাদরাসা ছাত্র মারুফ হোসেন নিখোঁজ হয়। পরেরদিন তাড়াশ থানায় একটি সাধারণ ডায়েরি ও র‌্যাব-১২ হেডকোয়ার্টারে অভিযোগ করেন নিখোঁজ ছাত্রের বাবা। অভিযোগ পাওয়ার পর দফায় দফায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদে মারুফ হোসেনকে হত্যা করে মরদেহ সেপটিক ট্যাংকে ফেলে দেওয়া হয়েছে বলে জানান তারা।

র‌্যাব-১২ অধিনায়ক মারুফ হাসান আরও জানান, মাদরাসা ছাত্র কিশোরকে অপহরণ করার পর থেকে তার বাবার নিকট মুক্তিপণ দাবি করা হয়েছিল, এমনকি তাকে হত্যা করার পরও মুক্তিপণ চাওয়া হয়েছে। ঘটনাটি বিশেষভাবে তদন্ত করে আসামীদের আটক করা হয়েছে। 

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700