ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

পাইকগাছায় গলায় গামছা পেচিয়ে ৭০ বছরের বৃদ্ধর আত্নহত্যা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৫, ১৭ এপ্রিল ২০২৪

পাইকগাছায় গলায় গামছা পেচিয়ে ৭০ বছরের বৃদ্ধর আত্নহত্যা

ছবি : সংগৃহীত

খুলনার পাইকগাছায় গলায় গামছা পেচিয়ে সুভাষ দেবনাথ(৭০) নামে বৃদ্ধ আত্নহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৫ টায় উপজেলার রাড়ুলী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক ইমরান হোসেন জানান, উপজেলার রাড়ুলী ইউনিয়নের রাড়ুলী পশ্চিম পাড়ার মৃত্যু তারক দেব নাথের ছেলে মানসিক প্রতিবন্ধি সুভাষ দেবনাথ রাত সাড়ে ১২ টার দিকে খেয়ে ঘুমিয়ে পড়ে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২ টা থেকে বুধবার ভোর সাড়ে ৫ টার মধ্যে ঘর থেকে বেরিয়ে যে কোন সময় বাড়ির পিচনে ছবেদা গাছে গলায় গামছা পেচিয়ে আত্নহত্যা করে।

রাতে পরিবারের লোকজন অনেক খোজাখুঁজি করে না পেলেও সকাল সাড়ে ৫ টায় ছবেদা গাছে গামচা পেচিয়ে ঝুলে থাকতে দেখে। তখন পুলিশকে সংবাদ দেয়।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছিলাম। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্য হারিয়ে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

মেসেঞ্জার/সবুজ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700