ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

রাজশাহীতে ট্রাকচাপায় দুই বাইকের ৩ যুবক নিহত

স্টাফ রিপোর্টার, রাজশাহী

প্রকাশিত: ২০:৪২, ১৯ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:০৫, ১৯ এপ্রিল ২০২৪

রাজশাহীতে ট্রাকচাপায় দুই বাইকের ৩ যুবক নিহত

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল। ছবি : সংগৃহীত

রাজশাহী-চাাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কসবা মোড়ে ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরও দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে পবা উপজেলার মুরাদীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, রাজশাহীর দামকুড়া থানার নতুন কশবা এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), সূত্রাবন এলাকার আলমগীরের ছেলে সুইট (৩১) ও লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ী এলাকার মো. জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

এদিকে আহতরা হলেন, দামকুড়া থানার আলীগঞ্জ এলাকার রবিউল ইসলামের ছেলে জুলহাস উদ্দিন (৩২) এবং নতুন কশবা এলাকার মানিক মিয়ার ছেলে রিমন হোসেন (৩৫)।

রাজশাহীর দামকুড়া থানার উপপরিদর্শক (এসআই) আলী আকবর এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পবা উপজেলার মুরাদীপুর এলাকায় শুক্রবার বিকেলে বালুবাহী একটি ডাম্প ট্রাক দুইটি মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল দুইটিতে ৫ জন আরহী ছিলেন। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়েছে। আহত তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মোটরসাইকেল দুটিকে চাপা দিয়ে ঘাতক ট্রাকটিকে পালিয়ে গেছে। তবে ট্রাকটিকে শনাক্ত করার কাজ চলছে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700