ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

The Daily Messenger

পৌরসভার উদ্যোগে পথচারীদের মাঝে ক্যাপ, খাবার স্যালাইন ও পানি বিতরণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২১, ২১ এপ্রিল ২০২৪

পৌরসভার উদ্যোগে পথচারীদের মাঝে ক্যাপ, খাবার স্যালাইন ও পানি বিতরণ

ছবি : মেসেঞ্জার

চলমান তীব্র তাপদাহে ক্ষতিকর প্রভাব থেকে সাধারণ মানুষদের কে সচেতন ও একটু উষ্ণতা দিতে খুলনার পাইকগাছার পৌর সদরের ভ্যান চালক, পথচারী ও ফুটপাতের দোকানদারদের মাঝে ক্যাপ,খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) দুপুরের পাইকগাছা পৌরসভার উদ্যোগে প্রখর রৌদ্রে পৌর চৌরাস্তা মোড়ে এসকল উপকরণ বিতরণ করেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।

বিতরনকালে উপস্থিত ছিলেন,পৌর প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, এসএম তৈয়বুর রহমান ও কবিতা রাণী দাশ, কাউন্সিলর আসমা আহম্মেদ, রবিশংকর মন্ডল, আলাউদ্দীন গাজী,আব্দুল গফফার মোড়ল, পৌর নির্বাহী কর্মকর্তা মো. লালু সরদার, সহকারী প্রকৌশলী মো. লিটু শেখ, প্রধান সহকারী শেখ জিয়াউর রহমান, ইউডিএ উত্তম কুমার ঘোষ,।

এ ছাড়া উপস্থিত ছিলেন হিসাব রক্ষক মৃনাল কান্তি সানা, হেমেন্দ্র নাথ গাইন, জিএম রফিকুল ইসলাম, মো. ইমদাদুল হক, কবিতা গাইন ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন  শ্রেণি-পেশার মানুষ।

এ বিষয়ে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর বলেন, চলমান তীব্র তাপদাহে ভ্যান চালক সহ পথচারীদের একটু প্রশান্তি দিতে পাইকগাছা পৌরসভার উদ্যোগে এ ক্ষুদ্র আয়োজন। আর তাপদাহ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচি চলমান থাকবে।

মেসেঞ্জার/সবুজ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700