ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

যশোর সীমান্তে ৬টি সোনার বার উদ্ধার, আটক ১

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত: ১৩:০৪, ২২ এপ্রিল ২০২৪

আপডেট: ১৩:৫০, ২২ এপ্রিল ২০২৪

যশোর সীমান্তে ৬টি সোনার বার উদ্ধার, আটক ১

ছবি: মেসেঞ্জার

যশোরের শার্শার গোগা সীমান্ত থেকে ৬টি সোনার বারসহ চয়ন হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। রোববার (২১ এপ্রিল) রাতে গোগা সীমান্তের পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের সামনে থেকে সোনার বারসহ তাকে আটক করা হয়। আটক চয়ন হোসেন শার্শা উপজেলার গোগা গাজিপাড়া গ্রামের নুরুজ্জামানের ছেলে।

বিজিবি জানান, গোপন একটি সংবাদে জানা যায় এ সীমান্ত দিয়ে রাতে একজন পাচারকারিরা সোনার একটি চালান ভারতে পাচার করবে। এমন তথ্যের ভিত্তিতে গোগা ক্যাম্পের বিজিবির টহলদল সীমান্তের গোগা পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের সামনে গোপনে অবস্থান নেয়। ওই সময় সোনা পাচারকারি একটি ব্যটারিচালিত ভ্যানে করে সীমান্তের দিকে যাচ্ছিলেন। তখন ওই ভ্যানের যাত্রী চয়ন হোসেনের আচরন সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। প্রথমে তার শরীর তল্লাশি করে কোন সোনার বার পাওয়া যায়নি। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে তার জুতার ভেতরে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় সোনারবার গুলো রয়েছে। এসময় তার জুতার ভেতরে ৬টি সোনার বার পাওয়া যায়। যার ওজন ৭০৪ গ্রাম। উদ্ধার সোনার সিজার মূল্য ৭২ লাখ ৮ হাজার ২৫৬ টাকা।

খুলনা ২১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল খুরশিদ আনোয়ার বলেন, উদ্ধারকৃত সোনার চালানটি যশোর ট্রেজারিতে এবং আসামীকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

মেসেঞ্জার/জামাল/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700