ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

The Daily Messenger

কারামুক্ত ওলিউলের পাশে জেলা প্রশাসক

বরিশাল ব্যুরো

প্রকাশিত: ১৫:৫৮, ২২ এপ্রিল ২০২৪

কারামুক্ত ওলিউলের পাশে জেলা প্রশাসক

ছবি : মেসেঞ্জার

বরিশালে কারা মুক্তিপ্রাপ্ত ওলিউল ইসলাম এর নতুন জীবনের সূচনায় ভ্যান গাড়ি বিতরণ করেছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

বরিশাল কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অপরাধী সংশোধন পূনর্বাসন সমিতি, সমাজসেবা অধিদফতর এবং জেলা প্রশাসনের আয়োজনে জামিনে মুক্তি পাওয়া একজন কয়েদিদের নতুন জীবনের সূচনায় জীবিকা নির্বাহের জন্য বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম এর উদ্যোগে এবং অপরাধী সংশোধন পূনর্বাসন সমিতির পক্ষ থেকে সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় বরিশাল কেন্দ্রীয় কারাগারের মূল ফটকে ২৪ বছর সাজা প্রাপ্ত আসামি ওলিউল ইসলামকে ভ্যান গাড়ি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) বরিশাল রুম্পা শিকদার, বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার রত্না রায়, উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল .কে.এম. আখতারুজ্জামান, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, সমন্বয়কারী অবসোসালাইন লিমিটেড রফিকুল ইসলাম, সদস্য বিশিষ্ঠ ব্যবসায়ী বিজয় কৃষ্ণ দে, সদস্য সুরভী গ্রুপ এন্ড কোম্পানির পরিচালকসহ আরও অনেকে।

ওলিউল ইসলাম (৫৮) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাসিন্দা, স্ত্রী রুশিয়া বেগম তাদের ছেলে মেয়ে।

 ২০০০ সালের মার্চ মাসে আপন বোন জামাই এর সাথে জমি জমা সংক্রান্ত মারামারির ঘটনায় আপন বছরের ভাগ্নি রজিনা বেগম এর  মৃত্যু হয়।

বোনের জামাই এর দায়ের করা হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২৪ বছর যাবজ্জীবন কারা ভোগ শেষে গত ফেব্রুয়ারি ২০২৪ সালে মুক্তি পান।

ওলিউল ইসলাম তার নতুন জীবনের সূচনায় তাকে ভ্যান গাড়ি বিতরণ করা হয়। পাশাপাশি অন্যান্য কয়েদিদের মাঝে লুঙ্গি শাড়ি বিতরণ করা হয়।

মেসেঞ্জার/মিরাজ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700