ঢাকা,  মঙ্গলবার
০৭ মে ২০২৪

The Daily Messenger

দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০৬, ২৩ এপ্রিল ২০২৪

দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১

ছবি : মেসেঞ্জার

বাগেরহাটের কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মোঃ রাকিব মল্লিক (২৬) নামে পরিবহনের এক যাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাড়ীপাড়া ইউনিয়ের শিবপুর এলাকার তিন কোনা পুকুর সংলগ্ন বাগেরহাট -পিরোজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহত পরিবহন চালকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোঃ রাকিব মল্লিক মোরেলগঞ্জের পুটিখালী এলাকার হারুন মল্লিকের ছেলে।

আহত পরিবহন চালক মোঃ সাগর (৩৫) গোপালগঞ্জের মুকসুদপুর এলাকার বাসিন্দা। কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহসিন হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের একটি বাস ( ঢাকা মেট্রো - ব- ১৫-৯০৪৬.) বেপরোয়া গতির কারনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানে আঘাত করে খাদে পড়ে যায়। 

স্থানীয়রা বাস যাত্রী মোঃ রাকিব মল্লিক ও চালক মোঃ সাগরকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাস যাত্রী রাকিবকে মৃত ঘোষণা করেন এবং বাস চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।

প্রত্যক্ষদর্শী সাহানা বেগম জানান, দোকানে ভিতরে তিনি এবং তার ছেলে রবিউল ঘুমিয়ে ছিলেন ভোর ৬ টার কিছু পরে হটাৎ করে বাসটি তার দোকান ঘরের উপর আঘাত করে খাদে পরে যায়। এতে তার দোকান ঘরটি ভেঙ্গে যায় এবং তারা সামান্য আঘাত প্রাপ্ত হয়।

এতে তার দেড় লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে। বাসে থাকা ড্রাইভার ও ১ যাত্রী গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নেওয়া পরে ১ যাত্রী নিহত হয়েছে বলেও জানান।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহসিন হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/রিফাত/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700