ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

মামলার বাদীর উপর পেট্রোল বোমা নিক্ষেপ; ১ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩১, ২৫ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৩৭, ২৫ এপ্রিল ২০২৪

মামলার বাদীর উপর পেট্রোল বোমা নিক্ষেপ; ১ আসামি গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

মারধরের শিকার হয়ে মামলা করার পর আসামীদের নানা হুমকিতে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন তাহমিনা আক্তার আশা নামের এক গৃহিনীর পরিবার। শুধু তাই নয় ওই পরিবারের সদস্যদের প্রানে মেরে ফেলতে পেট্রোল বোমা ছোঁড়া হয়েছে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে। 

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মুগদা থানার মান্ডা এলাকায়। এ ঘটনায় দুই নম্বর আসামি নাজমুল হক চৌধুরী রাজু কে গ্রেফতার করেছে পুলিশ। পরবর্তীতে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত আসামি পক্ষের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন অপর আসামি রাশেদুল হক চৌধুরীর সাজু পলাতক আছে।

জানা গেছে, ২০২৩ সালের এপ্রিলে আশার স্বামী ব্যক্তিগত কারণে নারায়ণগঞ্জের রাশেদুল হক চৌধুরী সাজু ও নাজমুল হক চৌধুরী রাজুর কাছ থেকে তিন লাখ টাকা ঋণ নেন। পর্যায়ক্রমে এ ঋণের টাকা লভ্যাংশসহ ২ লাখ টাকা পরিশোধ করেন। কিন্তু আর্থিক সমস্যায় পড়ে ১ লাখ টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় গত ২৮ মার্চ রাশেদুল হক চৌধুরী সাজু ও নাজমুল হক চৌধুরী রাজু আশার কাছে পাওনা টাকা দাবি করে। 

তাৎক্ষণিক না দিতে পারায় তারা গৃহিনী আশার উপর হামলা চালায় এবং তাকে  মারধর ও শালীনতা হানি একপর্যায়ে মোটর সাইকেলে তুলে নিয়ে অপহরণের চেষ্টা চালায়। এসময় আশার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা সটকে পড়ে। পরবর্তিতে আশা পাওনা ১ লক্ষ টাকা পরিশোধ করে এ ঘটনায় মামলা দায়ের করা হয়। আসামিরা আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রাপ্ত হয়ে এ মামলা তুলে নিতে বিভিন্ন সময় আশা ও তার স্বামীকে নানা ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। 

সর্বশেষ গত ১৪ এপ্রিল রাত ১১টার দিকে বাদী ও তার মেয়েকে নিয়ে বাসার বাইরে বের হলে তাদের লক্ষ্য করে পেট্রোল বোমা ছোঁড়ে মামলার আসামীরা। আসামিপক্ষ প্রভাবশালী ও দুই নম্বর আসামি রাজুর স্ত্রী মারিয়া রহমান ও তার ভাই তামিমের নিকটতম আত্মীয় ঢাকা ১৬ আসনের এমপি ইলিয়াস মোল্লার আত্মীয় ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর প্রভাব খাটিয়ে  বাদীপক্ষ ও মামলার সাক্ষীদেরকে বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শন বিভিন্ন ধরনের মিথ্যা অপপ্রচার ও হয়রানি করছে। 

মেসেঞ্জার/ইমরান/সুমন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700