ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

‘ডার্ক জাস্টিস’- এ চমক দেখালেন অপূর্ব

কামরুজ্জামান মিলু

প্রকাশিত: ১৩:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

‘ডার্ক জাস্টিস’- এ চমক দেখালেন অপূর্ব

ছবি : সৌজন্য

জাত অভিনেতা হলে যে কোনো চরিত্রে নিজেকে পর্দায় ফুটিয়ে তোলা সম্ভব। এর প্রমাণ দেখালো জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব । যারা এতদিন ভাবতেন রোমান্টিক নাটকের বাইরে পাওয়া যাবে না এই অভিনেতাকে, তাঁদের জন্য পরিচালক তপু খান এনেছেন সাইকোলজিক্যাল থ্রিলার ‘ডার্ক জাস্টিস’। সম্প্রতি  “ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট” এ অবমুক্ত হয় এই কনটেন্টটি।

সিনেমাটিক আয়োজনে নির্মিত এই গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। দীর্ঘ ক্যারিয়ারে নানামাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শককে মুগ্ধ করে আসা এই অভিনেতাকে নতুন এক লুকে দর্শকরা এখানে দেখতে পেয়েছেন । এরইমধ্যে আলোচনায় এসেছে ‘ডার্ক জাস্টিস’ এবং অপূর্বর অভিনয়। এখানে অপূর্বকে  বিচারকের চরিত্রে দর্শকরা পেয়েছেন। ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের আদলে সাজানে এই গল্পে অপূর্ব দারুণ অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন। এটির অ্যাকশন ডিরেকশন দিয়েছেন দক্ষিণের রাজেশ কান্নান।

পরিচালক তপু খান জানিয়েছেন, আমরা সাধারণত যেরকম থ্রিলার গল্প দেখি তার বাইরে একদমই অন্যরকম একটা গল্প। প্রচারের পর দারুণ সাড়া পেয়েছি। গল্পটাই কাহিনী নির্ভর ও অ্যাকশনধর্মী।

আকবর হায়দার মুন্নার গল্পে ড্রামা, সাসপেন্স ও থ্রিলারের মিশেলে এটি নির্মাণ করছেন পরিচালক তপু খান, সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। মূলত প্রযোজক আকবর হায়দার মুন্না গল্পটি নিয়ে চিন্তার সময় ভেবেছেন যে, ‘ডার্ক জাস্টিস’- এর মূল চরিত্রে অপূর্ব অভিনয় করলে সবচেয়ে বেশি মানাবে। এরপর তিনি পরিচালক তপু খান এর সাথে আলাপ করেন এবং পরিশেষে অপূর্বকে নিয়েই শুটিং শুরু হয় ‘ডার্ক জাস্টিস’-এর।

এতে আরও অভিনয় করছেন ইরফান সাজ্জাদ, মাখনুন সুলতানা মাহিমা, রাশেদ মামুন অপু ,সায়লা সাবি ,মনিরা মিঠু ,সরন সাহা ,অনিন্দিতা মিমি,জয়রাজ,শাহেদ আলী,রওনক রিপন,বাসার বাপ্পীসহ অনেকে। “ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট” ইউটিউব চ্যানেলে দর্শকরা দেখতে পাবেন ‘ডার্ক জাস্টিস’। 

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad