ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তজেলা ছিনতাই চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পেশা ছিলো মোটরসাইকেল চালিয়ে গাড়ীর গতিরোধ করে অস্ত্র ঠেকিয়ে টাকা ও মূল্যবান মালামাল ছিনতাই।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোয়ার আলমের নেতৃত্বে মৌলভীবাজার জেলা পুলিশের একটি চৌকস দল গত ২৬ ফেব্রুয়ারি সিলেট শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে একাধিক ছিনতাই ও ডাকাতি মামলার আসামিদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেলাল আহমেদ ওরুফে জাকির ওরফে জাকারিয়া মোল্লা,পিতা-মৃত আব্দুল জলিল,গ্রাম- চন্দন ভাগ,থানা- গোলাপগঞ্জ, কামাল মিয়া, পিতা-লাল মিয়া, গ্রাম- মুক্তিরচক, থানা- শাহপরান,হোসেন তৌফিক, পিতা- মৃত নিজাম উদ্দিন, গ্রাম-নাগেরকোনা, থানা- উসমানীনগর ও বাবুল আহমেদ(৩৪),পিতা -আব্দুল মতলিব, সাং-হেতিমগঞ্জ,থানা গোরাপগঞ্জ।

গ্রেপ্তারকালে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল, নগদ টাকা এবং বিভিন্ন লুন্ঠিত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর২০২৩ সালে দুপুরে শ্রীমঙ্গল থানা এলাকায় ব্যাংক থেকে টাকা নিয়ে বের হবার পর এক নারী ছিনতাইয়ের শিকার হন, এরপর গত ১৮ জানুয়ারি ২০২৪ইং তারিখ মৌলভীবাজার সদর থানা এলাকায় একটি এবং পুনরায় গত ১৭ ফেব্রুয়ারি দুপুরে শ্রীমঙ্গল থানা এলাকায় একটি ছিনতাই ঘটনায় দুজন চা শ্রমিকের পেনশনের প্রায় সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই হয়। এসব ঘটনায় থানায় পৃথক মামলা রুজু করা হয়।

প্রতিটি ঘটনায় ছিনতাইয়ের স্টাইল ছিল একই। মোটরসাইকেল দিয়ে সিএনজি থামিয়ে অস্ত্রের মুখে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুট।

মেসেঞ্জার/মিল্লাদ/শাহেদ

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700