ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

পুত্র সন্তান জম্মের খবর শুনে মিষ্টি নিয়ে ফেরার পথে বাবার মৃত্যু

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

প্রকাশিত: ১১:১০, ২৩ মার্চ ২০২৪

পুত্র সন্তান জম্মের খবর শুনে মিষ্টি নিয়ে ফেরার পথে বাবার মৃত্যু

ছবি: সংগৃহীত

পুত্র সন্তান জম্মের খবর শুনে মিষ্টি নিয়ে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ভোলার চরফ্যাসনে মো. রনি (৩২)নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে মো. তকি(১৫) নামের এক কিশোর।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় ওমরপুর ইউনিয়নের চৌমুহনী বাজার এলাকায় এদূর্ঘটনা ঘটে। নিহত যুবক রনি ওই ইউনিয়নের কাদের মিয়ার ছেলে। গুরুতর আহত কিশোর তকিকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহত রনির স্বজনরা জানান, বিকালে নিহত রনির ঘর আলো করে একটি পুত্র সন্তান জম্ম গ্রহণ করেন। পুত্র সন্তান জম্ম নেয়ার খবরে খুশিতে আত্মহারা ছিলেন রনি। শুক্রবার ইফতারের আগে চরফ্যাসন বাজার থেকে খালতো ভাই মো. তকিকে সাথে করে মিষ্টি নিয়ে বাড়ি ফেরার পথে ওমরপুর ইউনিয়নের চৌমুহনী বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে দুইজনই গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক যুবক রনিকে মৃত বলে জানান। অপর আহত কিশোর মো. তকিকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চরফ্যাসন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/ফারদিন

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700