ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

কালকিনিতে বোমা বানাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৪, ২৭ মার্চ ২০২৪

কালকিনিতে বোমা বানাতে গিয়ে এক ব্যক্তির মৃত্যু

ছবি : মেসেঞ্জার

মাদারীপুর জেলার কালকিনিতে বোমা বানাতে গিয়ে মোদাচ্ছের শিকদার নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। বুধবার (২৭ মার্চ) দুপুরে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নতুন চর দৌলতখান গ্রামের আড়িয়াল খাঁ নদেরপাড়ে ঘটনা ঘটে।

নিহত মোদাচ্ছের শিকদার (৪৫) বরিশালের মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চিঠিরচর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- ওই এলাকার আহত হারুণ ঢালী দাদন ঢালী।

জানা গেছে, কালকিনি উপজেলার আড়িয়াল খাঁ তীরবর্তী নতুন চর দৌলতখান এলাকায় বসে কয়েক যুবক হাতাবোমা বানাচ্ছিল। সময় একটি বোমা বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মোদাচ্ছের শিকদার নামে একজনের মৃত্যু হয় এবং আহত হয় হারুণ ঢালী দাদন ঢালী আরো দুইজন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে কালকিনি থানা পুলিশ। গ্রেপ্তার আতঙ্কে আহতরা মাদারীপুর জেলার কোন হাসপাতালেই ভর্তি হয়নি বলে জানা গেছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান জানান, 'নিহত মোদাচ্ছের শিকদারের শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়ার ক্ষত চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এই ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনার সাথে জড়িত সবাইকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।'

মেসেঞ্জার/ইমতিয়াজ/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700