ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

শিবচরে ৬ দোকানে ভোক্তা অধিকারের জরিমানা

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৩, ২ এপ্রিল ২০২৪

শিবচরে ৬ দোকানে ভোক্তা অধিকারের জরিমানা

ছবি : সংগৃহীত

মাদারীপুর জেলার শিবচরে তৈরি পোশাকসহ বিভিন্ন দোকানে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় অতিরিক্ত মূল্য রাখাসহ নানা কারণে তৈরি পোশাক, জুতার দোকানসহ ৬ টি দোকানে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে শিবচর পৌর বাজারে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাদারীপুরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস। 

জানা গেছে, ভোক্তা অধিকার সংরক্ষণে মঙ্গলবার দুপুরে শিবচর পৌর বাজারে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় পন্যের দাম অতিরিক্ত রাখা, পন্য ক্রয়ের ভাউচার না থাকা, বাইরের পন্যে নিজেদের ট্যাগ লাগিয়ে অতিরিক্ত দামে বিক্রিসহ নানা অনিয়মের কারণে পোশাকের শোরুম ফাস্টরেটকে ৪০ হাজার, ইয়েস পয়েন্টকে ১০ হাজার, শামীম পাঞ্জাবীকে ৫ হাজার, মাই-লা সুজকে ৫ হাজার, কিরণ টেইলার্সকে ৫ হাজার এবং সানমুন ক্লোথ স্টোর এন্ড টেইলার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মাদারীপুরের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদৌস জানান, 'অতিরিক্ত মূল্যসহ নানা অনিয়মের কারণে জামাকাপর, জুতা ও টেইলার্সের দোকানে জরিমানা করা হয়েছে। এছাড়া অন্যদের সতর্ক করে দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700