ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ভোলা প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ৩ এপ্রিল ২০২৪

পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ছবি : সংগৃহীত

ভোলার চরফ্যাসন উপজেলার মাদ্রাজ ইউনিয়নে নানা বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মো. আরাফাত (৬) ও মো. জুনায়েদ (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা দু’জন খালাতো ভাই। বুধবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের মাতাব্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। শিশু আরাফাত মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯নং ওয়ার্ডের বাসিন্দা হারুন মাতাব্বরের ছেলে ও জুনায়েদ ঢাকার বিক্রমপুর জেলার বাসিন্দা মো. স্বপন মিয়ার ছেলে।

পরিবার জানায়, জুনায়েদ পহেলা এপ্রিল তার বাবা-মায়ের সঙ্গে মাদ্রাজ ইউনিয়নের মিয়াজানপুর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডে তার নানা বাড়িতে বেড়াতে আসে। একই সাথে খালাতো ভাই আরাফাতের পরিবারও নানা বাড়িতে বেড়াতে আসে। বুধবার (৪ এপ্রিল) দুপুরের দিকে দুই খালাতো ভাই নানা বাড়ির পুকুরের খাটলায় খেলতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, ঘটনাটি মর্মান্তিক। এ ঘটনায় শিশু দু’টির পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/সাইফুল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700