ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঈদে সড়কে চাঁদাবাজি ও অতিরিক্ত ভাড়া আদায় চলবে না

ফরিদপুর প্রতিনিধি   

প্রকাশিত: ১৫:২৩, ৪ এপ্রিল ২০২৪

ঈদে সড়কে চাঁদাবাজি ও অতিরিক্ত ভাড়া আদায় চলবে না

ছবি : মেসেঞ্জার

পবিত্র ঈদুল ফিতরে পরিবহন থেকে কোন ধরনের চাঁদাবাজি ঘরমুখো মানুষের কাছ থেকে অতিরিক্ত বাস ভাড়া আদায় করা চলবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন সড়ক পরিবহন মহাসড়ক বিভাগের সচিব বি এম আমিন উল্লাহ নুরী।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম পরিকল্পনা ২০২৩-২৪ এর আওতায় ঈদযাত্রা সড়ক নিরাপত্তা বিষয়ে কোন শুনানি মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য দানকালে তিনি বলেন, কোন অবস্থাতেই কোন জায়গায় বাস ভাড়া বৃদ্ধি করা যাবে না। এছাড়া সড়কে কোন ধরনের চাঁদাবাজি বরদাস্ত করা হবে না।

যেকোনো সময় যেকোনো পরিস্থিতির জন্য তৈরি থাকবে প্রশাসন। সিগন্যাল ভঙ্গ করে কোন গাড়ি সড়কে চলতে পারবেনা। কোথাও কোন ধরনের ব্যত্যয় ঘটলে তাৎক্ষণিক ৯৯৯ নম্বরে ফোন দিতে অনুরোধ করেন তিনি। ঈদযাত্রা নির্বাহ করতে সরকারের বিভিন্ন দপ্তর কাজ করবে বলে জানান তিনি।

এসময় ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোঃ মোর্শেদ আলম, সড়ক জনপদ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিন্টু রঞ্জন দেবনাথ, নির্বাহী প্রকৌশলী মো. ইমরান ফারহান সুমেল, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু ফয়েজ, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা , ফরিদপুরের টিভি প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মেসেঞ্জার/নাজিম/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700