ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

লক্কর ঝক্কর গাড়ি রাস্তায় দেখতে চাই না : সচিব

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২০:০৮, ৫ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:২৯, ৫ এপ্রিল ২০২৪

লক্কর ঝক্কর গাড়ি রাস্তায় দেখতে চাই না : সচিব

ছবি : মেসেঞ্জার

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নূরী বলেছেন, ঈদে অনেক লোক রাস্তায় নামে। তাদের যাত্রা নির্বিঘ্ন ও যানজট নিরসনে গতবারের চেয়ে এবার ভালো ব্যবস্থাপনা থাকবে। এবার সড়কের অবস্থা ভালো, গাড়ির সংখ্যাও বেশি।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেলে গাজীপুর জেলা প্রশাসনের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে যাত্রী সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

লক্কর ঝক্কর মার্কা গাড়ি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আমরা চাইনা এই গাড়ি গুলো রাস্তায় আসুক। ঈদে এমন পরিস্থিতি হয় মানুষ রাস্তায় পড়ে থাকে। গাড়ি পাচ্ছে না তখন কিন্তু নাছোড়বান্দা হয়ে সুযোগ দেয়া হয়। কিন্তু এবার কঠোর হবো যেন এই গাড়ি গুলো যেতে না পারে।

জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সঞ্চালনায় সওজ অধিদপ্তর প্রধান প্রকৌশলী,গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি,জেলা পুলিশ সুপার,গাজীপুর সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা, হাইওয়ে পুলিশসহ সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায়,আসন্ন ঈদ-উল-ফিতর উদযাপন সড়ক ও রেল যাত্রীদের সার্বিক সুবিধা-অসুবিধা মনিটরিং, সার্বিক নিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনাসহ সাধারণের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করার নানা দিক আলোচনা হয় এবং ঈদের তিনদিন আগে থেকে পণ্য পরিবহনের ট্রাক বন্ধ থাকার ঘোষণা দেওয়া হয়।

মেসেঞ্জার/হাসান/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700