ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

ইন্টারন্যাশনাল এক্সিলেন্স আ্যাওয়ার্ড পাচ্ছেন হোটেল আগ্রাবাদের এমডি হাকিম

ব্যুরো প্রধান, চট্টগ্রাম

প্রকাশিত: ২০:০৭, ১৭ এপ্রিল ২০২৪

ইন্টারন্যাশনাল এক্সিলেন্স আ্যাওয়ার্ড পাচ্ছেন হোটেল আগ্রাবাদের এমডি হাকিম

ছবি : সৌজন্য

চট্টগ্রামের ঐতিহ্য সম্বলিত হোটেল আগ্রাবাদ এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল আ্যাসোসিয়েশন (বিহা) এর প্রেসিডেন্ট এবং ফাদার অব ট্যুরিজম ইন বাংলাদেশের কর্ণধার এইচ.এম হাকিম আলী বাংলাদেশের পর্যটন খাতে তাঁর অসামান্য অবদান এর স্বীকৃতিস্বরুপ মর্যাদাপূর্ণ নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স আ্যাওয়ার্ড ২০২৪ পেতে যাচ্ছেন।

হাকিম আলী বাংলাদেশের পর্যটন শিল্পকে গঠন ও অগ্রসর করার ক্ষেত্রে একটি চালিকা শক্তি হিসেবে কাজ করেছেন। তার দূরদর্শী  নেতৃত্ব এবং যুগোপযোগী সিদ্ধান্তের ফল স্বরুপ হোটেল আগ্রাবাদ ১৯৭০ সাল থেকে ও বিদেশি অতিথিদের সর্বোচ্চ সেবা প্রদান করে আসছে যা বাংলাদেশের পর্যটন খাতে অনবীকার্ষ। বিহা-এর সভাপতি হিসাবে তার ভূমিকা অপরিসীম। জনাব হাকিম আলী বাংলাদেশের পর্যটন খাতের অগ্রগতির জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি পর্যটনের প্রচার, প্রসার এর লক্ষে বিভিন্নভাবে সহযোগিতা বৃদ্ধি এবং দেশ জুড়ে হোটেল ব্যবসায়ীদের পেশাগত উন্নয়নের লক্ষ্যে উদ্যোগী হয়েছেন। তিনি "বাংলাদেশের পর্যটনের জনক" নামেও পুরস্কৃত ও পরিচিত।

"নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স আ্যাওয়ার্- ২০২৪" এইচ এম হাকিম আলীর অসাধারণ কৃতিত্ব এবং বাংলাদেশের পর্যটন খাতে গুরুত্বপূর্ণ অবদানের একটি প্রমাণ হিসাবে কাজ করবে। এই মর্যাদাপূর্ণ সম্মান শুধুমাত্র তার ব্যক্তিগত নিবেদন, অর্জন এবং নেতৃত্বকে প্রতিফলিত করে না বরং হোটেল আগ্রাবাদ এবং বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল আ্যাসোসিয়েশনের সম্মিলিত প্রচেষ্টায় এই অঞ্চলে পর্যটন শিল্পের জন্য নব দিশা নির্দেশ করে।

এইচ এম হাকিম আলীকে ২০ এপ্রিল ২০২৪ তরিখে নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিতব্য একটি বিশেষ অনুষ্ঠানে "নেপাল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স জ্যাওয়ার্ড- ২০২৪" দিয়ে আনুষ্ঠানিক ভাবে সম্মানিত করা হবে, যেখানে তিনি সারা বিশ্বের অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গের সাথে অংশগ্রহণ করবেন।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700