ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

স্বামীর গলায় ছুরি ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১৮:০৬, ১৯ এপ্রিল ২০২৪

স্বামীর গলায় ছুরি ঠেকিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৫

ছবি : ডেইলি মেসেঞ্জার

বগুড়ার গাবতলীতে স্বামীর গলায় ছুড়ি ঠেকিয়ে ভয়-ভীতি দেখিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে গাবতলী উপজেলার মহিষাবান মধ্যপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলো. রাব্বি, আব্দুল অহেদ, মো. হৃদয়, নুর আলম ওরফে নিশাদ ও মো. কাউছার। তারা সবাই মহিষাবান মধ্যপাড়া এলাকার বাসিন্দা।

শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

মামলার এজাহার থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরের কলোনি এলাকার বাসিন্দা অটোরিকশাচালক তার স্ত্রীকে নিয়ে সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে বেড়াতে যান। ঘোরাফেরা শেষে সন্ধ্যা সোয়া ৭টার দিকে অটোরিকশা করে তারা বগুড়া শহর দিকে ফিরছিলেন। পথে গাবতলীর মহিষাবান ইউনিয়নের পোড়াদহ এলাকায় আসামিরা তাদের ইজিবাইক ঘিরে ধরে ও ধারালো অস্ত্র গলায় ঠেকিয়ে স্বামী-স্ত্রীকে পাশেই ইছামতি নদীর তীরে সিঙ্গার বিলের পতিত জমিতে নিয়ে যায় ৷ সেখানে স্বামীর গলায় ছুরি ঠেকিয়ে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে পাঁচ আসামি।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনা জানার পরই ভুক্তভোগী স্বামী-স্ত্রীকে থানা হেফাজতে নেওয়া হয়। মামলার পর দ্রুত অভিযান চালিয়ে ৫ আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে ৷

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700