ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

The Daily Messenger

বরগুনায় ৬ কেজি গাঁজাসহ কারবারি আটক

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৭, ১৯ এপ্রিল ২০২৪

বরগুনায় ৬ কেজি গাঁজাসহ কারবারি আটক

ছবি : ডেইলি মেসেঞ্জার

কুমিল্লা থেকে বরগুনায় গাঁজা বিক্রি করতে এসে সোহেল নামের এক মাদক কারবারি জেলা গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়েছেন। সময় তার কাছে থাকা কেজি গাঁজা জব্দ করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আমতলী উপজেলার সীমান্তবর্তী শাখারিয়া বাসস্ট্যান্ড থেকে একটি ব্যাগের ভেতর থেকে ওই গাঁজাগুলো উদ্ধার করে জব্দ করে। সময় তারা গাঁজা বহনকারী কারবারি সোহেলকে আটক করে জিজ্ঞাসাদের জন্য বরগুনা জেলা ডিবি কার্যালয়ে নিয়ে যায়।

আটককৃত মাদক কারবারি সোহেল কুমিল্লার কোতোয়ালি থানার ধর্মপুর এলাকার বশিরুল্লাহর ছেলে। পেশায় সে একজন স্যানিটারি মিস্ত্রি। ভারত থেকে চোরাইপথে আসা গাঁজা আখাউড়া থেকে সংগ্রহ করে সড়ক পথে বরগুনার আমতলীতে বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসার সময় পথিমধ্যে জেলা গোয়েন্দা (ডিবি)' অভিযানে ধরা পড়ে সে।

বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ওসি মো. বশির আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে উপ-পরিদর্শক জ্ঞান কুমার দাস, মোঃ বশির আহমেদ, সহকারী পরিদর্শক রুবেল হাওলাদার, ডিবি সদস্য প্রিন্স সিমলাই, মাহমুদসহ গোয়েন্দা পুলিশের একটি টিম গভীর রাত থেকে আমতলীর সীমান্ত এলাকা শাখারিয়া বাসস্ট্যান্ডে অবস্থান করি। চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী হানিফ পরিবহনে তল্লাশী চালিয়ে কেজি গাঁজাসহ সোহেল নামে ওই মাদক কারবারিকে হাতেনাতে আটক করতে সক্ষম হই। আটক কারবারীকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিধি মোতাবেক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেসেঞ্জার/কেশব/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700