ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

‘সুইচ’ নাটকে সোহেল মন্ডল- ফারিণ খান

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৬:২৮, ২৭ মার্চ ২০২৪

‘সুইচ’ নাটকে সোহেল মন্ডল- ফারিণ খান

ছবি : সৌজন্য

ঢাকার এক বস্তিতে বসবাস সোহানা-মোহনের বাড়ির লাইটের সুইচ নষ্ট হওয়ার সুবাদে দুজনের পরিচয়। পরিচয় থেকে পরিণয় এবং বিভিন্ন সমস্যায় জর্জরিত সোহনার সঙ্গে সবসময় পাশে থাকেন মোহন। দুজনের সখ্যতায় দুজনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে এভাবে ভালোই চলতে থাকে কিন্তু হঠাৎ সম্পর্কের টানাপোড়ন এবং সেখান থেকে বিচ্ছেদ কী নিয়ে সব নিয়ে সাজানো গল্পের নাটক 'সুইচ'। 'সুইচ' নামের নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন  সোহেল মন্ডল ও ফারিণ খান। নাটকটি রচনা করছেন সাইফুর রহমান কাজল।

ভিন্ন ধর্মী এক গল্প নিয়ে নাটকটির সম্প্রতি শুটিং হয়েছে ঢাকার এক বস্তিতে। নাটকটিতে শিল্পী সরকার, বাশার বাপ্পি সহ আরও অনেকেই। 

নাটকটির পরিচালক আতিফ আসলাম বাবলু বলেন, মূলত আমি মৌলিক গল্প পছন্দ করি। এবারও নাটকে নতুনত্ব এবং সুইচ নিয়ে একটা গল্প তৈরি করেছি। শহরের বস্তির দুজনের গল্পেই এই নাটক। দর্শকদের নতুন কিছু উপহার দিতে পেরে ভালো লাগছে। দর্শকদের নাটকটি অনেক পছন্দ হবে বলে আমি আশাবাদী।

সোহেল মন্ডল বলেন, নাটকটি অনেক ভালো হয়েছে। গল্পে নতুনত্ব ছিল। কাজটি করে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করেছি। দর্শকদের নাটকটি চোখের শান্তি দেবে বলে আমার মনে হয়। দর্শকদের নাটকটি দেখার আহ্বান থাকবে।

ফারিন খান বলেন, নাটকটির গল্প অসাধারন। পরিণয়, বিচ্ছেদ সব কিছুই দেখানো হয়েছে নাটকটিতে। একজন দর্শক হিসেবে গল্পটি  আমার অনেক পছন্দ হয়েছে। দর্শকদের কাছে নাটকটি জায়গা করে নেবে বলে আমার মনে হয়।

উল্লেখ্য, শীগ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন ও ওটিটিতে এ প্রকাশিত হবে এমনটাই জানিয়েছেন পরিচালক আতিফ আসলাম বাবলু।

মেসেঞ্জার/সজিব

dwl
×
Nagad