ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

বুবলির প্রশংসায় পঞ্চমুখ চয়নিকা চৌধুরী

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১৫:১১, ২৮ মার্চ ২০২৪

আপডেট: ১৫:১৭, ২৮ মার্চ ২০২৪

বুবলির প্রশংসায় পঞ্চমুখ চয়নিকা চৌধুরী

নায়িকা শবনম বুবলি ও চয়নিকা চৌধুরী । ছবি সংগৃহীত

ঢাকাই নায়িকা শবনম বুবলি ও পরীমনি সর্বদায় থাকেন আলোচনার শিরোনামে। সম্পতি দেখা গেছে পরী ও বুবলীর ভার্চুয়াল যুদ্ধ। সেখানে পরীমণি যুক্ত করেছেন আরেক পরিচালকের নাম। তবে সবাই চয়নিকা চৌধুরীকে ধারণা করছেন। এর মধ্যে দেখা গেছে, বুবলী প্রসঙ্গে চয়নিকা চৌধুরীর নতুন করে প্রশংসার জোয়ারে ভাসলেন।

অভিনেত্রী শবনম বুবলি তার ছেলে বীরের জন্মদিনে একটা ভিডিও পোস্ট দেন। সেই ভিডিও পুরোটাই কপি বলে পোস্ট দেন পরীমনি। কারণ মাস ছয়েক আগে তার সন্তান পুণ্যকে নিয়ে একই রকম ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।

তবে পরীর এমন দাবির বিপরীতে পাল্টা পোস্ট দেন বুবলি। সেই আগুনে ঘি ঢেলে দেন পরীমনির কাছের এক নারী পরিচালক। তিনি ওই দিন ‘প্রহেলিকা’খ্যাত শবনম বুবলি ও তার সন্তানকে শুভ কামনা জানিয়ে দেন আরেকটি আবেগঘন পোস্ট।

এমনকি বুবলী প্রসঙ্গে চয়নিকা বলেন, ‘বুবলী খুবই ভদ্র, বিনয়ী একজন মানুষ। অনেক বেশি সময় সচেতন। ভোর ৫টায় আসতে বললে ৪টায় চলে আসে। স্ক্রিপ্ট পড়ে আসে। বুবলীকে নিয়ে কাজ করতে খুবই আরাম পাওয়া যায়।’

তিনি আরও বলেন, বুবলী বেয়াদব নয়। জোরে কথা বলে না। আমি ওর অসম্ভব একজন ফ্যান। একজন ডিরেক্টরের আরামের জায়গা ভালো একজন আর্টিস্ট পাওয়া। বুবলী তেমনই একজন। কস্টিউম নিয়ে ভাবতে হয় না। খুবই সিনসিয়ার একজন শিল্পী।

এছাড়াও পরিচালিকা বলেন, ‘প্রহেলিকা’তে অভিনয় করে বুবলী বুঝিয়ে দিয়েছে ওর অভিনয়ের জাদু। ‘প্রহেলিকা’ বুবলীর জীবনের টার্নিং পয়েন্ট আমি বলবো। শুধু আমি নয় সুবর্ণা আপা থেকে শুরু করে সবাই বুবলীর প্রশংসা করেছে। আমি আরও অনেক কাজ করতে চাই বুবলীকে নিয়ে।

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad