ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কিং খানের ছবি বুকে নিয়ে বিমান থেকে লাফ

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১০:৩০, ২৯ মার্চ ২০২৪

কিং খানের ছবি বুকে নিয়ে বিমান থেকে লাফ

ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের জন্মদিন আজ ২৮ মার্চ (বৃহস্পতিবার)। দুই দশকেরও বেশি সময় ধরে ঢাকাই সিনেমার দর্শকদের মন জয় করে চলেছেন এ অভিনেতা। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি।

এদিকে শাকিব খানের জন্মদিন উপলক্ষে ‘দরদ’ সিনেমার ভিন্নধর্মী প্রচারের পরিকল্পনা করে টিম। এরই ধারাবাহিকতায় ‘দরদ’ সিনেমার প্রচার শুরু হয়েছে দুবাইয়ে।

শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমার প্রচারে বিমান থেকে ‘দরদ’ সিনেমার টি-শার্ট পরে মাঝ-আকাশে বিমান থেকে লাফ দেন (স্কাই ডাইভিং) প্রচার দলের এক সদস্য।
বিষয়টি নিশ্চিত করেছেন ‘দরদ’ প্রমোশন টিমের চিফ আলি আকবর। তিনি জানান, শাকিব খানের জন্মদিন উপলক্ষে ভিন্নধর্মী প্রচারের পরিকল্পনা করে টিম দরদ। তারই অংশ হিসেবে স্কাইডাইভিং করা হয়। ‘দরদ’ সিনেমার প্রমোশন টিমের এক সদস্যই স্কাইডাইভিং করে ১৩০০০ ফুট ওপর থেকে লাফ দেন।

এ ছাড়া সিনেমাটির নির্মাতা অনন্য মামুন নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আকাশের বুকে ‘দরদ’ উড়ছে।’

উল্লেখ্য, ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহপ্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad