ঢাকা,  বুধবার
০১ মে ২০২৪

The Daily Messenger

আবারো একসঙ্গে দেখা যাবে তাহসান ও মিথিলাকে

মেসেঞ্জার বিনোদন

প্রকাশিত: ১১:১৫, ১৮ এপ্রিল ২০২৪

আপডেট: ১২:৫৩, ১৮ এপ্রিল ২০২৪

আবারো একসঙ্গে দেখা যাবে তাহসান ও মিথিলাকে

ছবি : সংগৃহীত

একসময়ের জনপ্রিয় তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা দুই তারকাই। একসঙ্গে জুটি বেধে অভিনয়ও করেছেন অনেক নাটকে।শুধু নাটক না একসঙ্গে গানও গেয়েছেন তারা। মূলত এসব কারণে তরুণদের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন তারা। 

দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন জনপ্রিয় এই দুই তারকা। তবে ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান এবং মিথিলার।

কিন্তু, ২০১৯ সালের শেষ দিকে মিথিলা পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি বিয়ে করে সংসার করছেন কলকাতায়। 

অন্যদিকে তাহসান বিয়ে না করলেও ব্যস্ত আছেন তার গান এবং অভিনয় নিয়ে। অবশ্য তাহসান এবং মিথিলা একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে নিয়ে এখনো তাদের মধ্যে যোগাযোগ রয়েছে।

সম্প্রতি শোনা যাচ্ছে, একসঙ্গে দেখা যাবে তাদের একটি ওয়েব সিরিজে। সাত পর্বের এই ওয়েব সিরিজটির নাম ‘বাজি’। এটি নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’ খ্যাত নির্মাতা আরিফুর রহমান। তবে এসব নিয়ে নির্মাতা, অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি। 

খোঁজ নিয়ে জানা গেছে, এরইমধ্যে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং হয়ে গেছে। একটি ফোরস্টার মানের হোটেলে মাস দুয়েক আগে হয়েছে শুটিং। তাহসান মিথিলা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী।

উল্লেখ্য, সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। এ বছরই মুক্তি পেতে পারে সিরিজটি।

মেসেঞ্জার/ফারিয়া

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700