ঢাকা,  বৃহস্পতিবার
০৯ মে ২০২৪

The Daily Messenger

হেলিকপ্টারের উঠতে গিয়ে পড়ে গেলেন মমতা

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৬:৪২, ২৭ এপ্রিল ২০২৪

হেলিকপ্টারের উঠতে গিয়ে পড়ে গেলেন মমতা

ছবি: সংগৃহীত

হেলিকপ্টারে ওঠার সময় পা পিছলে পড়ে গেলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার (২৭ এপ্রিল) পশ্চিমবঙ্গের দুর্গাপুরে এই ঘটনা ঘটে।

সংবাদ সংস্থা এএনআইর একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে হেলিকপ্টারের দিকে এগিয়ে যান মমতা। সিঁড়ি বেয়ে উপরে ধীরে ধীরে হেঁটে ভিতরে প্রবেশও করেন। কিন্তু আসনের সামনে পৌঁছলেই পা পিছলে তিনি পড়ে যান।

এএনআইর বরাতে এনডিটিভি জানিয়েছ, দুর্ঘটনায় সামান্য আহত হয়েছে মমতা।

আনন্দবাজার পত্রিকার অনলাইনের খবরে বলা হয়েছে, শনিবার আসানসোলে লোকসভা ভোটের দুটি প্রচারসভা আছে মুখ্যমন্ত্রীর। এতে যোগ দেয়ার উদ্দেশে দুর্গাপুর থেকে হেলিকপ্টারে আসানসোল যাচ্ছিলেন তিনি। এসময় দুর্ঘটনার শিকার হন। তবে তার আঘাত গুরুতর নয়।

গত ১৪ মার্চ একবার আহত হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাড়িতে পড়ে গিয়ে কপালে আঘাত পেয়েছিলেন। সেই ঘটনায় ক্ষতস্থানে সেলাইও দিতে হয়েছিল।

৪৪ দিন পরে আবার আহত হলেন মমতা। শেষ বার কপালে আঘাত লাগার কিছুদিন পরই অবশ্য মাথায় লিউকোপ্লাস্ট লাগিয়ে ভোটের প্রচারে নেমে পড়েছিলেন তিনি।

সম্প্রতিই বুদবুদের জনসভায় মমতা বলেন, হেলিকপ্টার হিট চেম্বার হয়ে থাকে। প্রচণ্ড গরমে কষ্ট হচ্ছে, শরীরের জল শুকিয়ে যাচ্ছে। এই গরমে নির্বাচন করা উচিৎ হয়নি।

কিন্তু ভোটের প্রচারে তিনি রাশ টানেননি। শনিবারও দুটি সভা করছেন। একটি কুলটি এবং অন্যটি আসানসোলে। দুটি সভাই আসানসোলের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিন্হার পক্ষে।

হেলিকপ্টার থেকে পড়ে গেলেও নির্বাচনি সভা বাতিল করেননি মমতা। সবকিছু সামলে হেলিকপ্টারও রওনা হয় কুলটিতে। যথাসময়েই সেখানে পৌঁছে বক্তৃতাও করেন তৃণমূলনেত্রী।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700