ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৪

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৫, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৯:৩৪, ২৭ মার্চ ২০২৪

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, একই পরিবারের দগ্ধ ৪

ছবি : মেসেঞ্জার

ঢাকার ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে গণ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ তার পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। 

বুধবার (২৭ মার্চ) ভোররাতে পৌরসভার মোকামটোলা এলাকায় সাহরির জন্য রান্না করার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়।

দগ্ধরা হলেন, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নুরুল ইসলাম ওরফে নান্নু মিয়া (৬২), তার স্ত্রী সুফিয়া বেগম (৫০), মেয়ে গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাথী আক্তার মৌ (২৩) ও ছেলে কলেজছাত্র সোহাগ (১৯)। তাদের বাড়ি ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের উত্তরপাড়া এলাকায়। তারা মোকামটোলা এলাকার আমেরিকা প্রবাসী ইব্রাহিম মিয়ার চারতলা ভবনের নিচতলায় ভাড়া থাকেন।

বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান আজ সকালের দিকে ধামরাই থেকে  নুরুল ইসলাম ৪৮ শতাংশ দগ্ধ, সুফিয়া বেগম ৮০ শতাংশ দগ্ধ, সাথী আক্তার ১৬ শতাংশ দগ্ধ এবং সোহাগ হোসাইনকে ৩৮ শতাংশ অবস্থায় আনা হলে জরুরি বিভাগের চিকিৎসা শেষে তাদেরকে ভর্তি দেয়া হয়। বর্তমানে তাদের সবাইকে পোস্ট অপারেটিভ ওয়ার্ড এর রেড জোনে রাখা হয়েছে। তাতে সবার অবস্থাই আশঙ্কাজনক বলে জানান তিনি।

দগ্ধদের স্বজনদের কাছ থেকে জানা যায়, রাত ৩টার দিকে এ দুর্ঘটনার পর ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসে। স্বজনদের ধারণা, লিকেজ থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে তারা দগ্ধ হয়েছেন।

মেসেঞ্জার/সজিব/আপেল

dwl
×
Nagad