ঢাকা,  শুক্রবার
১০ মে ২০২৪

The Daily Messenger

কাপ্তাই সড়কে ফের দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৫, ২৭ এপ্রিল ২০২৪

আপডেট: ২১:১৯, ২৭ এপ্রিল ২০২৪

কাপ্তাই সড়কে ফের দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু

ছবি : মেসেঞ্জার

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আকতার বানু (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। হাসপাতালে স্বজনকে দেখে ফেরার পর পথেই প্রাণ হারাণ এই বৃদ্ধা।

শনিবার (২৭  এপ্রিল) সকাল ১১ টার দিকে চট্টগ্রাম—কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলা সদরে এই ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার বাড়ি উপজেলার রাঙ্গুনিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নোয়াগাঁও এলাকায়। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, শনিবার (২৭ এপ্রিল) সকালে বৃদ্ধা আকতার বানু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অসুস্থ এক স্বজনকে দেখতে যান।

হাসপাতাল থেকে বের হওয়ার পর বাড়ি ফিরতে রাস্তা পার হতে গিয়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা তাঁকে ধাক্কা দেন। তিনি তৎক্ষনাৎ মাটিতে পড়ে গেলে মাথায় গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।। বিকেলের দিকে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন,“ নিহত বৃদ্ধার পরিবারের কোনো অভিযোগ নেই,তারা মামলা করবেন না। বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়।

মেসেঞ্জার/ইসমাঈল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700