ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঢাকা-সিলেট মহাসড়কে যানজটে চরম ভোগান্তি

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ২৮ মার্চ ২০২৪

আপডেট: ২১:০০, ২৮ মার্চ ২০২৪

ঢাকা-সিলেট মহাসড়কে যানজটে চরম ভোগান্তি

ছবি : মেসেঞ্জার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোডের সড়কে নতুন মাটিতে কয়েকটি গাড়ির চাকা আটকে যাওয়ার কারণে ঢাকা-সিলেট ও কুমিল্লা সিলেট মহাসড়কে তীব্র যানজট দেখা দিয়েছে। এতে চরম বিপা‌কে প‌ড়ে‌ছেন চালক ও যাত্রীরা।

গতকাল বুধবার দিবাগত রাত তিনটা থেকেই মহাসড়কের প্রায় ১২-১৪ কিলোমিটার সড়কে অংশে এ যানজটের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সরেজমিনে সরাইল বিশ্বরোড মোড়ের তিন দিকে সকাল থেকে দুপুর ২ পর্যন্ত যানবাহনের দীর্ঘ লাইন দেখা যায়। এই যানজট নিরস‌নে কাজ করছে হাইও‌য়ে পু‌লি‌শ, পা‌শাপা‌শি সরাইল থানার পু‌লি‌শের সদস্যরা আছে।

হাইওয়ে পুলিশের সূত্রে জানা যায়, বিশ্বরোড মোড় থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দিকে কুমিল্লা সিলেট মহাসড়কে নির্মাণ কাজ চলছে। সেখানের নতুন মাটিতে বৃষ্টির ফলে নরম হয়ে ওই মাটিতে গত বুধবার রাতে বেশ কয়েকটি গাড়ির চাকা দেবে আটকে গেছে। আর এই ঘটনা থেকে মহাসড়কে যানজটের সূত্রপাত হয়েছে।

ঢাকাগামী একাধিক যাত্রী জানান, রাত থেকে গাড়িতে বসা আছি। একপা দুপা করে গাড়ি চলছে। কোন সময় গন্তব্যে যামু সেই আসায় আছি। গাড়ীতে বসেই সাহরী খেতে হয়েছে। চালকরা জানান, রাত তিনটার দিক থেকেই এই সড়‌কে যানজটে বসে আছি। ত‌বে যানজটের কারণে সড়‌কে প‌রিবহ‌নের চাপ বে‌শি র‌য়ে‌ছে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত এস আই মো. সালাহ উদ্দিন মোল্লা বলেন, গতকাল বুধবার রাতে সড়কের নতুন মাটিতে বেশ কয়েকটি গাড়ির চাকা দেবে আটকে গেছে। আর এই ঘটনা থেকে মহাসড়কে যানজট সৃষ্টি হয়েছে। রাত থেকেই হাইওয়ে পুলিশ যানজট নিরসনের জন্য কাজ করছেন। আশা করছি স্বল্প সময়ের মধ্যেই যানজট নিরসন হয়ে যাবে।

মেসেঞ্জার/রিমন/আপেল

dwl
×
Nagad