ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলেন মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি   

প্রকাশিত: ২২:০১, ৩০ মার্চ ২০২৪

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলেন মন্ত্রী

ছবি : মেসেঞ্জার

মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, প্রকৃতির সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন। সেহেতু ঝড়, অনাবৃষ্টি, খড়া এসবের মধ্য দিয়েই আমাদের বাঁচতে হবে বসবাস করতে হবে।

শনিবার (৩০ মার্চ) দুপুরে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ২৪ গ্রামে ঘুর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

আব্দুর রহমান বলেন, আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত মানবদরদী একজন মানবিক নেত্রী। তিনি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন এবং জনসাধারণের সব বিষয়ে তিনি খোঁজ খবর রাখেন।

আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে সমবেত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় প্রথম দফায় ৫০টি পরিবারের মাঝে এক বান্ডিল করে ডেউটিন এবং ১৫০ পরিবারের মাঝে চাল, ডাল, খেজুর ইফতারসহ শুকনা খাবার বিতরণ করা করেন।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য তৌহিদুর রহমান মুক্ত, ছাত্রলীগের সভাপতি কাজী কাউসার টিটো, রায়হান প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ঘূর্ণিঝড় শিলাবৃষ্টিতে আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ, বানা পাঁচুড়িয়া ইউনিয়নে ২৫ টি গ্রামে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এতে শতাধিক বসতঘর বিধ্বস্ত এবং ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

মেসেঞ্জার/এনায়েত/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700