ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে ভাইয়ের সংবাদ সম্মেলন

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৫, ১৭ এপ্রিল ২০২৪

ভাইয়ের বিরুদ্ধে জমি দখলের অভিযোগে ভাইয়ের সংবাদ সম্মেলন

ছবি : মেসেঞ্জার

ঝিনাইদহের মহেশপুরে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও দস্যুতার প্রতিবাদে আপন ভাইয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে অপর ভাই। বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার সুন্দরপুর গ্রামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনের ভুক্তভোগী ওই গ্রামের জিলানী মহিউদ্দিন চৌধুরী অভিযোগ করেন, তার পৈত্রিক সুত্রে পাওয়া ও ক্রয়কৃত জমি তার আপন বড় ভাই খাজা মইনউদ্দিন চৌধুরী নয়ন জোরপুবর্ক দখল করে নিয়েছে।

ক্রয়কৃত জমি ও পৈত্রিক সুতে পাওয়া জমির নামজারী, খাজনা পরিশোধ করা থাকলেও তার ভাই দখল করে রেখেছে। এছাড়া বিভিন্ন সময় তার নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে তাকে।

তিনি আরও অভিযোগ করেন, তার ভাই নয়ন ও তার ছেলে জীবন প্রতিনিয়ত তাকে হত্যার উদ্দেশ্যে মহড়া দিচ্ছে। আমার জমিতে থাকা লিচু গাছ, নারকেল গাছ , সুপারি গাছ আম গাছগুলো তারা দখল করে ভোগ করছে।

এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েও তেমন কোন ফল পাইনি। থানা আমাকে জমি বুঝিয়ে দিলেও সেই জমির উপরে নয়ন আমাকে যেতে দেয় না।

এছাড়াও আমার জমিতে থাকা সীমানা পিলারসহ চারিপাশে তারে তৈরি বেড়া সহ সব রড এবং সিমেন্টের খুঁটিগুলো ভেঙে ফেলেছে। বর্তমানে আমি আমার পরিবার ও আমার শুভাকাঙ্খীদের জীবন সংকটাময়।

এ ব্যাপারে অভিযুক্ত খাজা মইনউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা আদৌ সত্যি না। যে জমি দখলের কথা বলা হচ্ছে সেই জমি আমার। তাই আমি দখল করে নিয়েছি।

মেসেঞ্জার/বিপাশ/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700