ঢাকা,  শুক্রবার
১০ মে ২০২৪

The Daily Messenger

জহুরা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী সায়লা সুলতানা স্বপ্নার দায়িত্ব গ্রহণ

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৬, ২৭ এপ্রিল ২০২৪

জহুরা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী সায়লা সুলতানা স্বপ্নার দায়িত্ব গ্রহণ

ছবি : মেসেঞ্জার

পাবনার আটঘরিয়া উপজেলার জুমাইখিরিতে প্রতিষ্ঠিত জহুরা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী সায়লা সুলতানা স্বপ্না তাঁর দায়িত্ব গ্রহণ করেছেন। এ উপলক্ষ্যে শনিবার (২৭ এপ্রিল) ফাউন্ডেশন চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা, ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, জহুরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা প্রকৌশলী ওয়াজেদ আলী।

পাবনা মেডিকেল কলেজের সাবেক সহকারী অধ্যাপক ও জহুরা ফাউন্ডেশনের সভাপতি ডা: মো: রেজাউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি, সাবেক পিপি এডভোকেট বেলায়েত আলী বিল্লু। 

বিশেষ অতিথি ছিলেন পাবনা সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মো: আশরাফ আলী।

অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, বীরমুক্তিযোদ্ধা মহিউদ্দিন নায়েব ও ফাউন্ডেশনের প্রধান নির্বাহী শায়লা সুলতানা স্বপ্না। এ সময় এলাকার নানা শ্রেণি-পেশার গম্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন পাবনা জেনারেল হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা ইউনুস আলী।

জহুরা ফাউন্ডেশনের সভাপতি ডা. রেজাউল হাসান জানান, ২০২০ সালে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এর মধ্যে উল্লেখযোগ্য হলো, শীতবস্ত্র বিতরণ, বিধবা, স্বামী পরিত্যাক্ত ও দুস্থদের আর্থিক সহায়তা, অসহায়দের চিকিৎসা সহায়তা, প্রতিবন্ধীদের হুইল চেয়ার, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, দরিদ্র ছেলেমেয়েদের বিবাহে আর্থিক সহায়তা, ছানিপড়া রোগীদের বিনামূল্যে অপারেশন, ইফতার সামগ্রী বিতরণ, দূর্যোগকালীন সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান, বস্ত্র বিতরণ, কোরবানী গোস্ত বিতরণ। ২০২৩ সালে ফাউন্ডেশনটি সরকারি অনুমোদন লাভ করে।

মেসেঞ্জার/শাহীন/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700