ঢাকা,  শুক্রবার
১০ মে ২০২৪

The Daily Messenger

মাদারগঞ্জে পিটিয়ে হত্যার অভিযোগ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৭, ২৭ এপ্রিল ২০২৪

মাদারগঞ্জে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবি : মেসেঞ্জার

জামালপুরের মাদারগঞ্জে তুচ্ছ ঘটনায় জয়নাল আকন্দ (৪০) এক ব্যাক্তির নিহতের ঘটনা ঘটেছে। এঘটনায় আরও দুইজন আহত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) দুপুর ২টার দিকে মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ী ইউনিয়নের মির্জাপুর আকন্দ বাড়ীতে এ ঘটনা ঘটে।

মাদারগঞ্জ মড়েল থানার পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, দীর্ঘ ১০ বছর ধরে নিহতের চাচা খুরু আকন্দের মেয়ে ফুলেরা বেগমের সাথে পাশের বাড়ী শাবু মিয়ার ছেলে সাথে বিবাহ বান্ধনে আবদ্ধ হয়। এর পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো।

তারই সূত্র ধরে আজ দুপুরে ফুলেরা বেগমের সাথে তার শাশুড়ীর ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে পাশের বাড়ী থেকে ফুলেরা বেগমের চাচাতো ভাই জয়নাল আকন্দসহ কয়েকজন ফুলেরার শশুর বাড়ীতে গিয়ে ঘটনা মিমাংসা করার চেষ্টা করলে একপর্যায়ে শাবু মিয়ার নেতৃত্বে তার পরিবারের লোকজন জয়নাল আকন্দ সহ আলমগীর (২৪) ও বাবুল (৩০) নামে আরও দুই ব্যাক্তির ওপর হামলা করে এবং পিটিয়ে মারাত্নক আহত করে।

আহত অবস্থায় মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের নেওয়া হয়। এসময় আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে জামালপুর নেওয়া পথে জয়নাল আকন্দের মারা যায়। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনজুরুল বারী। তিনি বলেন, নিহত জয়নাল আকন্দের মাথায় আঘাতের ফলে ভিতরে প্রচন্ড রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

আহত দুই জনের হাতে ও বুকে পিঠে আঘাত প্রাপ্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান বলেন, আমরা ঘটনাস্থলে আছি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

মেসেঞ্জার/উজ্জল/তারেক

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700