ঢাকা,  রোববার
০৫ মে ২০২৪

The Daily Messenger

এবিবিএফ প্রতিনিধি দলে যোগ দিতে নাইম আবদুল্লাহর ঢাকা সফর

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৪:৩৭, ২৫ এপ্রিল ২০২৪

আপডেট: ১৫:৪৪, ২৫ এপ্রিল ২০২৪

এবিবিএফ প্রতিনিধি দলে যোগ দিতে নাইম আবদুল্লাহর ঢাকা সফর

ছবি : সৌজন্য

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতিনিধি দলে যোগ দিতে নাইম আবদুল্লাহ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) স্থানীয় সময় সকালে সিডনি থেকে ঢাকা রওনা হয়েছেন।

সিডনিতে আগামী ৩ ও ৪ অক্টোবর দুই দিনব্যাপী অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস এক্সপো‘র প্রস্তুতি হিসেবে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের একটি শক্তিশালী প্রতিনিধি দল ইতিমধ্যে ঢাকায় অবস্থান করছে।

নাইম আবদুল্লাহ সিডনি থেকে মুঠো ফোনে জানান, এবিবিএফ প্রতিনিধি দল ২৫, ২৬ ও ২৭ তারিখে ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিতব্য ট্রেড ফেয়ারে অংশ নিচ্ছে । এছাড়াও এবিবিএফ আগামী ৩০ এপ্রিল সন্ধ্যায় ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করবে।

এই সাংবাদিক সম্মেলনে বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী, মন্ত্রণালয়ের অধীন এক্সপোর্ট প্রোমোশন ব্যুরো (ইপিবি), ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই, বাংলাদেশ হাইকমিশন ক্যানবেরার হাইকমিশনার আল্লামা সিদ্দিকী সহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধি দল উপস্থিত থাকবেন।

অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সফরকারী প্রতিনিধি দলে আছেন আব্দুল খান রতন, এএসএম মুজ্জামেল হোসেন, শফিক শেখ, নাজমুল হাসান ও নাইম আবদুল্লাহ।

বাংলাদেশ হাই কমিশন ক্যানবেরার সার্বিক তত্ত্বাবধানে সিডনিতে আগামী ৩ ও ৪ অক্টোবর দুই দিনব্যাপী অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস এক্সপো সফলভাবে সম্পন্ন করতে বাংলাদেশের বাণিজ্য মন্ত্রণালয় এবং মন্ত্রণালয়ের অধীন এক্সপোর্ট প্রোমোশন ব্যুরো (ইপিবি) সার্বিক সহায়তা প্রদান করবে।

মেসেঞ্জার/মুমু

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700