ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

কাশ্মিরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১০

মেসেঞ্জার ডেস্ক

প্রকাশিত: ১৪:৩২, ২৯ মার্চ ২০২৪

কাশ্মিরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ১০

ছবি : সংগৃহীত

ভারত কাশ্মিরে যাত্রীবাহী গাড়ি হাইওয়ে থেকে ৩০০ ফুট গভীরে খাদে পড়ে অন্তত ১০ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অভিবাসী শ্রমিক।

শুক্রবার (২৯ মার্চ) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কাশ্মিরের শ্রীনগর-জম্মু মহাসড়কে একটি যাত্রীবাহী গাড়ি গভীর খাদে পড়ে যাওয়ার পরে দশ জনের মৃত্যু হয়েছে। কর্মকর্তারা জানিয়েছেন, রাত দেড়টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে এবং গাড়িটি রামবান জেলার ব্যাটারি চেশমা নামক স্থানে ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায়।

প্রতিবেদনে আরও বলা হয়, নিহতরা অভিবাসী শ্রমিক এবং তারা শ্রীনগরের দিকে যাচ্ছিলেন। প্রবল বৃষ্টির মধ্যে মৃতদেহ উদ্ধারের জন্য কাশ্মিরের দুর্যোগ ব্যবস্থাপনা কর্মীদের পাশাপাশি পুলিশও সেখানে উদ্ধার অভিযান শুরু করেছে।

লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা এই প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, নিহতদের পরিবারকে সকল সহায়তা দেওয়া হবে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে মনোজ সিনহা বলেছেন, ‘রামবনে দুর্ভাগ্যজনক সড়ক দুর্ঘটনার কথা জানতে পেরে আমি গভীরভাবে মর্মাহত, যাতে মূল্যবান অনেক প্রাণ হারিয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ভুক্তভোগীদের আত্মীয়দের নিয়ম অনুযায়ী সব ধরনের সহায়তা দেওয়ার জন্য আমি জেলা প্রশাসন ও বিভাগীয় কমিশনারকে নির্দেশ দিয়েছি।’

মেসেঞ্জার/ফামিমা

dwl
×
Nagad