ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

তুরাগে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মৃত্যু 

রাজবাড়ি প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫০, ৭ আগস্ট ২০২২

আপডেট: ২০:২৪, ৭ আগস্ট ২০২২

তুরাগে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মৃত্যু 

ছবি: সংগৃহীত।

রাজধানীর তুরাগের রাজবাড়ি (কামারপাড়া) এলাকায় রিকশার গ্যারেজ ও ভাঙারি দোকানে কেমিক্যাল বিস্ফোরণে দগ্ধ -৮ জনের মধ্যে ৩ জন মারা গেছে।  শনিবার দিবাগত রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে  চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। 

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মোহাম্মদ বাচচু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে প্রথমে মারা যান মো. শাহ আলম (২৩), রাত ২টার দিকে গ্যারেজ মালিক গাজী মাজহারুল ইসলাম (৪৭) ও মো. নূর হোসেন (৬০) মারা যান।

এছাড়াও এ ঘটনায় দগ্ধ অন্যরা হলেন, মো. মিজান (৩৫), মো. আলম মিয়া (২০), মো. মাছুম (৩৫), মো. আল-আমিন (৩০), মো. শাহীন (২৫) ও শফিকুল ইসলাম (৩২)। তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। 

আজ  শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস, এম, আইউব হোসেন জানান, তুরাগ এলাকা থেকে রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ হয়ে ৮ জন এখানে এসেছিল। তাদের মধ্যে এখন পর্যন্ত তিন জন মারা গেছে।   

ডা. এস, এম, আইউব হোসেন, এখনও ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতদের সবার শরীরের ৪৫ থেকে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে।  আশঙ্কাজনক অবস্থায় তাদের চিকিৎসা চলছে। 

তুরাগ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী তুরাগের বাসিন্দা  মোহাম্মদ নুরুল ইসলাম জানান, তুরাগের কামারপাড়া- রাজাবাড়ি  এলাকায় গাজী মাজহারুল ইসলামের  রিকশা গ্যারেজের পাশাপাশি ভাঙারির ব্যবসা রয়েছে। ভাঙারির দোকানে সেন্টের বোতলসহ অন্যান্য বোতল খোলার সময় হঠাৎ বিস্ফোরণ হয়। এতে রিকশার গ্যারেজে ৮ জন গুরুতর দগ্ধ হন।

আজ ডিএমপি তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান বাসসকে জানান, শনিবার দুপুরে তুরাগে রাজাবাড়ি (কামারপাড়া) এলাকায় রিকশার গ্যারেজ ও ভাঙারি দোকানে কেমিক্যাল বিস্ফোরণে ৮ জন দগ্ধ হয়। এদের মধ্যে এখন পর্যন্ত তিন জন মারা গেছে। 

ডিএম/এমএএস

dwl
×
Nagad