ঢাকা,  সোমবার
২৯ এপ্রিল ২০২৪

The Daily Messenger

অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ নারী মাদক কারবারি গ্ৰেপ্তার

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১২, ৭ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৫:১২, ৭ সেপ্টেম্বর ২০২৩

অস্ত্র, গুলি ও ফেনসিডিলসহ নারী মাদক কারবারি গ্ৰেপ্তার

ছবি : টিডিএম

ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রাম থেকে একটি দেশীয় পিস্তল ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ রোজিনা বেগম (২৮) নামে ১ নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় জড়িত মাদক কারবারি আলামিন হোসেন নামে একজন পালিয়ে যায়।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন।

গ্ৰেপ্তার রোজিনা ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামের আলামিন হোসেনের স্ত্রী। পলাতক আলামিন হোসেন একই এলাকার মৃত মানিক হাওলাদারের ছেলে।

এনায়েত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামে আলামিনে বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলামিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার বাসায় তল্লাশি চালিয়ে একটি দেশীয় পিস্তল ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ তার স্ত্রী মাদক কারবারি রোজিনা বেগমকে গ্ৰেফতার করা হয়।

তিনি আরও বলেন, পলাতক মাদক কারবারি আলামিনকে এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মাদক আইনে মামলা রয়েছে। পরে আলামিন ও তার স্ত্রীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের শেষে ঝালকাঠি রাজাপুর থানায় হস্তান্তর করা হবে।

টিডিএম/এনএম

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700