ঢাকা,  শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪

The Daily Messenger

জেসিআই ঢাকা অন্ট্রাপ্রেনারসর নতুন কমিটি ঘোষনা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৯, ২৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৭:৪১, ২৩ অক্টোবর ২০২২

জেসিআই ঢাকা অন্ট্রাপ্রেনারসর নতুন কমিটি ঘোষনা

জেসিআই ঢাকা অন্ট্রাপ্রেনারসর নতুন কমিটি ঘোষনা এবং নব নির্বাচিত প্রেসিডেন্টের কাছে আনুষ্ঠানিকভাবে চেইন হস্তান্তর করা হয়েছে। গত শনিবার জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জে সি আই) বাংলাদেশের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্ভর অনুষ্ঠানে জেসিআই ঢাকা অন্ট্রাপ্রেনারর্সের নতুন কমিটির ঘোষিত হয় এবং এর লোকাল প্রেসিডেন্ট হিসেবে বিশিষ্ট তথ্য প্রযুক্তি উদ্যোক্তা জাহাংগীর আলমের কাছে চেইন হস্তান্তর করা হয়।

কমিটির ইভিপি হিসেবে শপথবাক্য পাঠ করেন আরেক সফল তথ্য প্রযুক্তি উদ্যোক্তা এম আসিফ রহমান। এ ছারাও এই কমিটিতে আরো ৮ টি পদে ৮ জনকে নির্বাচিত করা হয়।

নবনির্বাচিত জেসিআই ঢাকা ঢাকা অন্ট্রাপ্রেনারর্সের এর নতুন লোকাল প্রেসিডেন্ট জাহাংগীর আলম বলেন, তরুন উদ্যোক্তাদের বিবিধ উন্নয়নের পাশাপাশি জেসিআই’র পরিচিতি দেশব্যাপী ছড়িয়ে দেওয়ার জন্য আমাদের চ্যাপ্টারটি বিশেষভাবে কাজ করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মোঃ জিয়াউল হক ভুইয়া, জে সি আই ঢাকা ওয়েস্টের প্রেসিডেন্ট আলতামিশ নাবিল সহ আরো অনেকে।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র প্রায় ২৯ টির অধিক লোকাল চ্যাপ্টার কাজ করছে।

ডেইলি মেসেঞ্জার/এএইচএস

dwl
×
Nagad