ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

স্বাধীনতা দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৩:২৫, ২৭ মার্চ ২০২৪

আপডেট: ১৩:২৬, ২৭ মার্চ ২০২৪

স্বাধীনতা দিবসে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ

ছবি : সৌজন্য

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে সারাদেশের ৩০০ চিকিৎসা ও বিক্রয় কেন্দ্রে একযোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে আগতদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ এবং ওষুধ বিতরণ করা হয়।

মঙ্গলবার (২৬ মার্চ)  সকাল ১০ টা ৩০ মিনিটে রাজধানীর বাংলামটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক এবং পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশের সহকারী পরিচালক ও পরিচালক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) হাকীম আবু ইউছুফ মো. আবদুল হকসহ হামদর্দের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা। 
    
এ সময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালীর অধিকার আদায় ও স্বাধীনতা লাভ অনিশ্চিত হতো। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দিকনির্দেশনায় বাংলাদেশে বইছে উন্নয়ন ও অগ্রগতির জোয়ার। সেই ধারাবাহিকতায় হামদর্দ বাংলাদেশ মানুষের স্বাস্থ্য ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। স্বাস্থ্য ও শিক্ষা সেবার বাতিঘর ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার নেতৃত্বে হামদর্দের কল্যাণে দেশের অসংখ্য মানুষ আজ সেবা ও সহমর্মিতা পাচ্ছে। আমাদের প্রত্যেকেরই উচিৎ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মানবসেবায় আত্মনিয়োগ করা।

মেসেঞ্জার/দিশা

dwl
×
Nagad