ঢাকা,  মঙ্গলবার
৩০ এপ্রিল ২০২৪

The Daily Messenger

ঈদের পর স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মাঠে নামার ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১৫, ৩০ মার্চ ২০২৪

ঈদের পর স্বাস্থ্যসেবার মানোন্নয়নে মাঠে নামার ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর

ছবি: সংগৃহীত

স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, ঈদের পর থেকে তৃণমূল স্বাস্থ্যসেবার মানোন্নয়নে আবারও মাঠে নেমে পড়ব। প্রয়োজনে প্রত্যন্ত গ্রামে গঞ্জে চলে যাব। দেশের চিকিৎসা ব্যবস্থাকে মানুষের জন্য সহজলভ্য করতে, যা যা করার দরকার তাই করব।

শনিবার (৩০ মার্চ) সকালে রাজধানীর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রণালয় আয়োজিতজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়নশীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘কথা কম বলে অসুস্থ মানুষের সেবায় কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করতে হবে। স্বাস্থ্যখাতের সব ভালো উদ্যোগগুলো জাতির পিতাই শুরু করেছিলেন। আমাদের দায়িত্ব, জনগণের জন্য সেই উদ্যোগগুলো বাস্তবায়ন করা। সেই কাজ করতে মুখে আমাদেরকে বড় বড় কথা বললেই হবে না, আমাদেরকে কাজ করে দেখাতে হবে।

স্বাস্থ্য শিক্ষা পরিবার কল্যাণ বিভাগের সচিব আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেনস্বাস্থ্য প্রতিমন্ত্রী ডা. রোকেয়া সুলতানা। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম, বিএসএমএমইউয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক প্রমুখ।

মেসেঞ্জার/হাওলাদার

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700