ঢাকা,  রোববার
২৮ এপ্রিল ২০২৪

The Daily Messenger

শিরোনাম:

ফরিদপুরে উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

ফরিদপুর  প্রতিনিধি 

প্রকাশিত: ২০:৪৩, ২৭ মার্চ ২০২৪

ফরিদপুরে উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা

ছবি : মেসেঞ্জার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) রাতে এর সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী ইছা।

এর আগে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী ইছা সদস্য সচিব কে এম কিবরিয়া স্বপন যৌথ প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মেয়াদ উত্তীর্ণ দীর্ঘদিন সাংগঠনিক নিস্ক্রিয়তার কারনে ফরিদপুর জেলার আওতাধীন বোয়ালমারী উপজেলা পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হইলো। অতিসত্বর নতুন কমিটি ঘোষণা করা হইবে।

বিষয়ে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী ইছা জানান, মেয়াদ উত্তীর্ণ দীর্ঘদিন সাংগঠনিক নিস্ক্রিয়তার কারনে বোয়ালমারী উপজেলা পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ফরিদপুরে দীর্ঘ দিন ধরে বিএনপির অভ্যন্তরীণ কোন্দোলের কারনে টি উপজেলায় সাংগঠনিক তৎপরতা নেই বললেই চলে। তারমধ্যে ফরিদপুর সদর উপজেলা অন্যতম। বিএনপির সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ জীবিত থাকা অবস্থায় সাংগঠনিক যেই কর্মকান্ড ছিল তা কিছুই নেই।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক বিএনপির কামাল ইউসুফের অনুগত সাধারন নেতা কর্মীরা জানান, তার মেয়ে চৌধুরী নায়েবা ইউসুফ তার পিতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের রাজনৈতিক উত্তরসুরি হিসেবে সঠিক সাংগঠনিক দায়িত্ব পালনে ব্যর্থ এবং পুরাতন সিনিয়র পরীক্ষিত বিএনপির নেতা কর্মীদের সাথে তার কোন রাজনৈতিক যোগাযোগ নেই বলে অভিযোগ রয়েছে।

মেসেঞ্জার/নাজিম/আপেল

dwl
×
Nagad

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_07/tp4l1yw3zz9u/public_html/bangla/details.php on line 700