ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

The Daily Messenger

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১০:৫৯, ২৯ মার্চ ২০২৪

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত

ছবি : সংগৃহীত

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি স্থগিত করেছেন বাংলাদেশের প্রাইভেট পোস্ট গ্রাজুয়েট ট্রেইনি ইন্টার্ন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (২৯ মার্চ) পোস্ট গ্র্যাজুয়েট প্রাইভেট ট্রেইনি ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. জাবির হোসেন রাতে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

ভাতা বাড়ানো, নয় মাসের বকেয়া ভাতা পরিশোধ, ১২টি প্রতিষ্ঠানের ভাতা বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহার এবং চিকিৎসক সুরক্ষা আইন বলবৎ করার দাবি নিয়ে টানা চারদিন ধরে দ্বিতীয় দফায় কর্মবিরতি পালন করছিলেন বাংলাদেশের প্রাইভেট পোস্ট গ্রাজুয়েট ট্রেইনি ইন্টার্ন চিকিৎসকরা।

জাবির হোসেন বলেন, স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন আমাদের আশ্বস্ত করেছেন, ঈদের আগে রেসিডেন্ট, নন-রেসিডেন্ট এফসিপিএস ট্রেইনিদের বকেয়া ভাতা পরিশোধ করা হবে। সেইসঙ্গে পরবর্তী এক মাসের মধ্যে ভাতা বৃদ্ধির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য জানানো হবে। ভাতা বাড়বে এই নিশ্চয়তা তিনি দিয়েছেন।

তিনি আরও বলেন, স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আগামী এক মাসের জন্য আমাদের আন্দোলন স্থগিত করা হলো। প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীর ওপর পূর্ণ আস্থা রাখছি, দ্রুত সমস্যার সমাধান হবে।

মেসেঞ্জার/ফামিমা

dwl
×
Nagad